মাহির স্বামীর এতো ব্যবসা! - বাংলা একাত্তরমাহির স্বামীর এতো ব্যবসা! - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

মাহির স্বামীর এতো ব্যবসা!

মাহির স্বামীর এতো ব্যবসা!

গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য রাকিব সরকার বিভিন্ন ব্যবসায় জড়িত। সেগুলোর মধ্যে গাড়ির শো-রুম, পরিবহন, রির্সোট, কাঁচা মালের আড়ৎ, জমিসহ আরো অনেক কিছু। রাকিব সরকার এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন।

তূণমুল থেকে শুরু করা রাকিব সরকারের রয়েছে অনেক সুনাম, গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন। বর্তমানে রাকিব সরকার বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। একজন রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহির বিবাহ অনুষ্ঠিত হয়।

রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে এক ফেসবুক পোস্টে জানান তিনি। রাকিবের সঙ্গে মাহির ‘প্রেমের সম্পর্ক’ নিয়ে কয়েক মাস ধরেই গণমাধ্যমে আলোচনা ছিল।

এর আগে তাদের দু’জনের যে বিয়ের খবর এসেছে তা ‘গুজব’ ছিল এমনটাই দাবি মাহির। সপ্তাহখানেক আগে মাহি এক ফেসবুক পোস্টে বলেন, ১৩ সেপ্টেম্বর ‘সারপ্রাইজ’ নিয়ে আসছেন তিনি; বিষয়টি নিয়ে ফেসবুকে আলোচনার মধ্যে নির্ধারিত দিনেই বিয়ের ঘোষণা দিলেন ‘অগ্নি’ চলচ্চিত্রের এ নায়িকা।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’ ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কিছু ছবি উপহার দিয়েছেন মাহি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com