প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা - বাংলা একাত্তরপ্রেমিক খুঁজছেন মিয়া খলিফা - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা

প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের সঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে একবার পরিচয় করিয়ে দেই সবার আগে। সাবেক এই পর্ন তরকার বর্তমান পরিচিতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবেও। যদিও নেট মাধ্যমে নিজের উষ্ণ ভিডিয়ো বা ছবি এখনও শেয়ার করে থাকেন তিনি।

২০১৯ সালে সুইডিশ শেফের সঙ্গে অংটি বদল করেন মিয়া খলিফা। গত বছরের জুনে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা ভেস্তে যায়। আর চলতি বছরের জুলাইয় নিজেদের বিচ্ছেদের কথা জানালেন প্রাক্তন এই পর্ন তারকা।

বিয়ে ভাঙার পর বেশ কিছুদিন হতাশ ছিলেন মিয়া খলিফা। তবে তিনি চান, নতুন করে সবকিছু শুরু করতো। সেই ধারাবাহিকতায় তার একজন খুব কাছের মানুষ প্রয়োজ বলে মনে করেন তিনি।

এদিকে মিয়া খলিফাকে খুশি করতে অনেকে নানাভাবে চেষ্টা করছেন। যেমন, এক ট্যাটু শিল্পী মিয়া খলিফার মুখ নিজের পায়ে ট্যাটু করিয়েছেন। ‘ট্যাটু আর্টিস্ট ০১’ নামের একটি ইনস্টা অ্যাকাউন্টে ওই ভিডিও পোস্ট করেছেন তিনি। শোনা যাচ্ছে, সেই ট্যাটু শিল্পী দিল্লির বাসিন্দা এবং মিয়ার প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করতেই এই কাজ করেছেন তিনি। অনেকেই তার এই পদক্ষেপে বিস্ময় প্রকাশ করেছেন।

কিশোরীকে চতুর্থ স্ত্রী বানাতে গিয়ে শ্রীঘরে চিকিৎসক
পেশায় চিকিৎসক ডা. আরিফুর রহমান (৪৫) এরই মধ্যে অবিবাহিত পরিচয়ে বিয়ে করেছেন তিনটি। একইভাবে ১৩ বছরের এক কিশোরীকে চতুর্থ বিয়ে করতে গিয়ে ধরা পড়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে। তবে এক বিয়ের কথা আরেক স্ত্রীকে জানাননি তিনি। শুক্রবার রাতে ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ঘাড়মোড়া এলাকা থেবে তাকে আটক করে পুলিশ।

দোহার থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান গণমাধ্যমকে জানান, শুক্রবার রাতে একটি বাল্যবিবাহ হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে বর আরিফুর রহমানকে আটক করে। ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আরিফুরকে ছয়মাসের কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ এফ এম ফিরোজ মাহমুদ। এসময় কনের পিতাকেও ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত ডা. মো. আরিফুর রহমান বরিশাল সদর উপজেলার মো. সিয়ামের ছেলে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com