মেহজাবিন ও মিম রাজি না হওয়ায় এবার বাঁধনকে প্রস্তাব! - বাংলা একাত্তরমেহজাবিন ও মিম রাজি না হওয়ায় এবার বাঁধনকে প্রস্তাব! - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

মেহজাবিন ও মিম রাজি না হওয়ায় এবার বাঁধনকে প্রস্তাব!

মেহজাবিন ও মিম রাজি না হওয়ায় এবার বাঁধনকে প্রস্তাব!

ম্প্রতি বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিম কে সম্প্রতি খুফিয়া’ নামের একটি বলিউডের সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিলো। নেটফ্লিক্সের প্রযোজনায় বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজে সিনেমাটি নির্মাণের দায়িত্বে ছিলেন।

কিন্তু সিনেমাটিতে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগ তুলে সম্প্রতি তারা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। আর বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যেই গণমাধ্যমে এই সিনেমায় অভিনেত্রী আজমেরি হক বাঁধনের অডিশনের প্রস্তাব পাওয়ার খবর এসেছে।

শুক্রবার কলকাতার দৈনিক এই সময়ে প্রকাশিত এক সংবাদে বাংলাদেশ থেকে কারা ‘খুফিয়া’ সিনেমায় থাকতে পারেন সেই সংক্রান্ত প্রতিবেদনে কানফেরত এ অভিনেত্রীকে ইঙ্গিতে তুলে ধরা হয়েছে।

পরে ‘খুফিয়া’ নিয়ে বাংলাদেশের গণমাধ্যমের শিরোনামেও এসেছেন বাঁধন। খবরে বলা হচ্ছে, তিনি অডিশনের প্রস্তাব পেয়েছেন।

তবে এ বিষয়ে কোনো প্রশ্নের সরাসরি উত্তর দেননি এ অভিনেত্রী। বাঁধন গণমাধ্যমকে বলেন, আমি এই মুহূর্তে কোনো কাজ নিয়ে কথা বলতে পারছি না। জানানোর মতো হলে আমি নিজেই জানাবো। কাজের ব্যাপারে আমি নিজেই জানাব যদি এ রকম কিছু হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com