সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
অস্ত্র হাতে তুলে নেয়ার হুমকি দিলেন ইশরাক

অস্ত্র হাতে তুলে নেয়ার হুমকি দিলেন ইশরাক

সরকারের উদ্দেশ্যে এবার অস্ত্র হাতে তুলে নেয়ার হুমকি দিয়েছেন বিএনপি নেতা ইশরাক হোসেন।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার ওপর হামলার প্রতিবাদে শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে এ হুশিয়ারী দেন ইশরাক। ইশরাক বলেন সরকার বিরোধী বিক্ষোভে হামলা হলে তারাও চুপ করে থাকবেন না। হামলা ও নির্যাতনকারীদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, “আপনারা অস্ত্র নিতে পারলে আমরাও অস্ত্র হাতে নিতে পারি।”

এসময় তিনি আরও বলেন, তাদের বাবারা অস্ত্র হাতে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন, প্রয়োজনে তারাও সরকারের বিরুদ্ধে অস্ত্র হাতে তুলে নেবেন।

এদিকে একই কর্মসূচিতে ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশে মধ্যবর্তী নির্বাচনের দাবি জানিয়েছেন এবং আন্দোলন গড়ে ওঠার ভয়ে সরকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিচ্ছে না বলে মন্তব্য করেছেন।

প্রতিবাদ সভায় মাহমুদুর রহমান মান্নার এবং গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর ও বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com