হাসপাতালে পরীমণি - বাংলা একাত্তরহাসপাতালে পরীমণি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন

হাসপাতালে পরীমণি

হাসপাতালে পরীমণি

বিনোদন: চিত্রনায়িকা পরীমণি কা’রাগার থেকে মুক্তি পেয়েছেন সবে ১২ দিন। কা’রাগার থেকে মুক্তির পর তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমণি। কাছের মানুষজনের সঙ্গে উপভোগ করছেন মুক্ত জীবন।

কিন্তু হঠাৎ তাকে দেখা গেলো রাজধানীর একটি হাসপাতালে। আজ রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেন পরীমণি। যেগুলো তোলা হয়েছে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে। ছবিতে পরীর গায়ে দেখা গেছে ধূসর সবুজ রঙের পাতলা টপস, মুখে মাস্ক এবং চোখে সাদা চশমা।

ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’ কথাটি যে তিনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝাই যায়। শা’রীরিক অ’সুস্থতার কারণে প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। ভার্টিগো নামের একটি রো’গে আ’ক্রান্ত তিনি।

অনেক দিন ধরেই রো’গটি তাকে ভোগাচ্ছে। এ জন্য ভারতে গিয়ে পর্যন্ত চিকিৎসা নিয়েছেন নায়িকা। কিন্তু পুরোপুরি আরো’গ্য লাভ করতে পারেননি। ধারণা করা হচ্ছে, ওই রো’গের জন্যই রবিবার হাসপাতালে গিয়েছেন পরীমণি।

প্রসঙ্গত, শু’টিং নয়, ‘মুখোশ’ চলচ্চিত্রের ডাবিং দিয়েই যাত্রা শুরু করেছেন প্রতিবা’দী এই অভিনেত্রীর। গত মঙ্গলবার ও বুধবার ঢাকার একটি স্টুডিওতে ডাবিং করেছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শুটিংয়ে অংশ নিবেন পরীমণি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com