কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী! ভাইরাল নেটমাধ্যমে - বাংলা একাত্তরকবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী! ভাইরাল নেটমাধ্যমে - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী! ভাইরাল নেটমাধ্যমে

কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী! ভাইরাল নেটমাধ্যমে

নেট দুনিয়ায় কবরস্থানে সন্ন্যাসিনীর পোশাক পরা এক মহিলার দুইটি কঙ্কালের সঙ্গে নাচের দৃশ্য ভাইরাল হয়েছে। জানা যায়, ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের ইয়র্কশায়ার কাউন্টির হাল সিটিতে।

হাল জেনারেল সেমেট্রির মধ্যে ঘটেছে এই ঘটনা। এই দৃশ্য দেখে স্থানীয়রা হাড় হিম হয়ে যায়। যদিও পরে প্রকাশ পায় আসল কারণ।

কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী ক্যামেরাবন্দি করেন এই দৃশ্য। তার পরেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সেখানে দেখা যায় প্রথমে একটি নরকঙ্কালের সঙ্গে নাচছেন ওই মহিলা। তার কিছুক্ষণ পরে একটি কুকুরের কঙ্কালের সঙ্গেও নাচতে দেখা যায় তাঁকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে ওই ব্যক্তি জানিয়েছেন, ‘‘এই দৃশ্য দেখে কবরস্থানের বাইরে ভিড় জমান অনেকে। সবাই ছবি তুলতে থাকেন।’’ যদিও ওই ব্যক্তি জানিয়েছেন, আসল কঙ্কাল নিয়ে নাচছিলেন না মহিলা। কঙ্কালগুলি তৈরি করা হয়েছে। কোনও একটি অনুষ্ঠানের অঙ্গ হিসাবে অভিনয় করছিলেন ওই মহিলা। তিনি সত্যিকারের সন্ন্যাসিনী নন বলেও জানান ওই ব্যক্তি।

জানা যায়, ১৮৪৭ সালে তৈরি হয়েছিল হাল জেনারেল সেমেট্রি। ১৯৭২ সালে কবরস্থান বন্ধ হয়ে যায়। কিন্তু তার পরেও শহরের অন্যতম বিখ্যাত ঐতিহাসিক স্থান এই কবরস্থান। এ বার সেখানেই এই ঘটনায় হইচই হল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com