বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:০২ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
পুলিশ পিটিয়ে ভাইরাল শ্রমিক লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার ! (ভিডিও)

পুলিশ পিটিয়ে ভাইরাল শ্রমিক লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার ! (ভিডিও)

গাড়িবহর নিয়ে রূপসা ব্রিজ অতিক্রমের সময় সিরিয়াল ভঙ্গ করে টোল প্লাজা অতিক্রমের চেষ্টা করেছিলেন খুলনার রূপসা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মফিজুল ইসলামের স্ত্রী ফাতেমা আক্তার বিউটি।দায়িত্বরত নিরাপত্তারক্ষীরা এতে বাঁধা দিলে তিনি চড়াও হন সেই নিরাপত্তারক্ষীর ওপর। এমনকি সমস্যার সমাধানে এক পুলিশ সদস্য এগিয়ে আসলে তাকেও মারধর করেন। ইতিমধ্যে ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এরপরই গ্রেফতার করা হয়েছে সেই শ্রমিকলীগ নেতার স্ত্রীকে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘শুক্রবার রাতে রূপসায় পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় পুলিশ এবং সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে থানায় দুটি মামলা করা হয়েছে। দুটি মামলাতেই ফাতেমা আক্তার বিউটিসহ চারজনকে আসামি করা হয়েছে। যাদের মধ্যে এখন পর্যন্ত ফাতেমা আক্তার বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে শুক্রবার (৩০ অক্টোবর) দুপুর ১২টা ৩৫ মিনিটে খানজাহান আলী (র:) সেতুর (রূপসা সেতু) টোলপ্লাজা অতিক্রমের সময় পুলিশ সদস্যকে মারধর করেন বিউটি। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ফাতেমা আক্তার বিউটি বেশ কয়েকটি ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেলের বহরে ৫০-৬০ জন নিয়ে খুলনা শহরে একটি বউভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন। এসয়ম তারা প্রভাব খাটিয়ে খানজাহান আলী (র.) সেতুর টোল প্লাজার ৬নং লেন দিয়ে টোলের টাকা না দিয়ে সিরিয়াল ভেঙেই পার হতে চাচ্ছিলেন। নিরাপত্তারক্ষীরা বাঁধা দিলে গাড়ি থেকে ফাতেমা আক্তার বিউটি, তার দুই ভাতিজা আহমদ আলী শেখ ও মোহাম্মদ আলী শেখ এবং মনি গাজী নামের অপর এক যুবক নেমে আসেন। একপর্যায়ে বিউটি সেতুর নিরাপত্তারক্ষী রবিউলকে ধাক্কা দেন। এ সময় অন্য এক নিরাপত্তারক্ষী সেতুতে দায়িত্বরত পুলিশ সদস্যকে ডেকে নিয়ে আসেন। তখন সাইদুর রহমান নামের ওই পুলিশ সদস্যের সাথে বাকবিতণ্ডায় জড়ান বিউটি ও তার সহযোগীরা। এরই একপর্যায়ে তারা পুলিশ কনস্টেবল সাইদুরকে ধাক্কা দেন ও মারধর করেন বিউটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com