বহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও) - বাংলা একাত্তরবহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

বহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও)

বহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও)

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় দীপিকা পাড়ুকোনকে। একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দেয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অত্যন্ত সফল এই অভিনেত্রী। তবে অবাক হওয়ার মত বিষয় হলেও সত্যি এই অভিনেত্রীই বহুবার জীবন শেষ করে দিতে চেয়েছিলেন।

কৌন বনেগা ক্রোড়পতি তে এই শুক্রবার হাজির হয়ে এই কথা জানান দীপিকা। ভিডিওতে অমিতাভ বচ্চন তার অতিথিদের কাছে এই খেলায় অংশ নেয়ার কারণ জানতে চান। অমিতাভের প্রশ্নের উত্তরে নিজের জীবনের সেই সময়ের কথা বলেন তিনি। অবসাদ কাটিয়ে ওঠার পরেই তিনি একটি সংগঠন তৈরি করেন, যার সূত্রে তিনি মানসিক অসুস্থতা এবং সার্বিক ভাবে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করে চলেছেন।

নিজের জীবনের সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে দীপিকা বলেন, হঠাৎ করেই মনে হচ্ছে পেটের মধ্যে কেমন একটা হচ্ছে, খালি খালি লাগছে। কাজে যেতে একদম ইচ্ছে করত না। কারও সঙ্গে দেখা করতে চাইতাম না, বাড়ির বাইরে বেরোতে ইচ্ছে করত না। কিছুই করতে ভালো লাগত না। কীভাবে এটা বলা উচিত জানি না, কিন্তু বহু বার নিজের জীবন শেষ করে দিতেও চেয়েছি। বাঁচার ইচ্ছেটাই যেন চলে গেছিল। জীবনের কোনও মানে খুঁজে পাচ্ছিলাম না। কথায় কথায় কেঁদে ফেলতাম। তখন হ্যাপি নিউ ইয়ারের শ্যুটিং চলছে। একটা করে শট দিতাম, ছুটে এসে ভ্যানে ঢুকে পড়তাম আর কাঁদতে শুরু করতাম। কেন কাঁদছি তার কোনও আইডিয়া ছিল না।

দীপিকা সেই সময়ে ফারহা খানের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’-এ কাজ করছিলেন। ফারহা দীপিকার কথা শুনে বলেন যে তার কোনও ধারণাই ছিল না যে দীপিকা তখন এত কিছুর মধ্যে দিয়ে যাচ্ছিলেন। অমিতাভ বলেন, ‘আমরা আশা করব যে এই রকম অধ্যায় যেন তোমার জীবনে আবার কখনও না আসে।’ বিগ বি-র মতে, নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা জনসমক্ষে বলে দীপিকা আরও অনেক অবসাদগ্রস্ত মানুষদের প্রেরণা জুগিয়েছেন

প্রসঙ্গত, ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে প্রতি শুক্রবারই কিছু না কিছু চমক থাকে। এই শুক্রবারের পর্বে বিগ বি-র আসরে এসেছিলেন দীপিকা পাড়ুকোন এবং ফারহা খান। বিগত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে এই পর্বের বিভিন্ন প্রোমো নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। এই টুকরো টুকরো ভিডিও নিয়ে দর্শক তথা অনুরাগীদের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com