নুসরাতের ছেলের জন্মসনদে থাকছে না বাবার নাম! - বাংলা একাত্তরনুসরাতের ছেলের জন্মসনদে থাকছে না বাবার নাম! - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

নুসরাতের ছেলের জন্মসনদে থাকছে না বাবার নাম!

নুসরাতের ছেলের জন্মসনদে থাকছে না বাবার নাম!

ছেলের জন্মসনদে শুধু মায়ের নাম রাখতে কী করণীয় তা জানতে কলকাতা পৌরসভায় হাজির টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। সঙ্গে ছিলেন তার ‘বিশেষ বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্ত। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, পৌরসভায় গিয়ে ছেলে ঈশানের জন্মসনদে শুধু মায়ের নাম রাখার আগ্রহ জানিয়েছেন নুসরাত।

ভারতীয় সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, নিয়ম মেনে যে কোনো ‘সিঙ্গেল মাদার’ তার নিজের পরিচয়ে সন্তানের জন্মসনদ বের করতে পারেন। পৌরসভার কর্মকর্তারা সে কথাই নাকি জানিয়েছেন নুসরাতকে। সেই সঙ্গে পৌরসভায় নুসরাত ও যশ দুজনই করোনা প্রতিরোধী টিকার প্রথম ডোজ নেন।

গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। ছেলের রাখেন ঈশান। নুসরাতের মাতৃত্বকালীন পুরো সময়ে পাশে ছিলেন তার বিশেষ বন্ধু যশ। ছেলের জন্মসনদের খোঁজ নিতে যাওয়ার দিনও সঙ্গী হয়েছেন তিনি। এখনও সন্তানের বাবার নাম সরাসরি মুখে প্রকাশ করেননি নুসরাত। গত বুধবার দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত।

সেখানে সন্তানের বাবার প্রসঙ্গ আসতেই নুসরাত সাংবাদিকদের বলেন, সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্বকে উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভালো সময় কাটাচ্ছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com