দ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম - বাংলা একাত্তরদ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

দ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম

দ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম

সাত বছর বয়সের এক শিশুকে দ্বিতীয়বার বলাৎকার করতে এসে সেলিম মিয়া (৩৫) নামে এক ব্যক্তি গ্রেপ্তার হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহনগর পূর্বপাড়া গ্রামে।

সেলিম মিয়া উপজেলার চোপীনগর ইউনিয়নের কামারপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে। স্থানীয় একটি গরুর খামারে শ্রমিকের চাকরি করেন। এ ঘটনায় শিশুপুত্রের মা শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন।

শিশুপুত্রের মা জানান, তার স্বামী একজন রংমিস্ত্রি। কাজের প্রয়োজনে বেশির ভাগ সময় বাহিরেই থাকেন তিনি। শনিবার বেলা ৩টার দিকে তার শিশুপুত্র বাড়ির আঙ্গিনার বাহিরে টিউবওয়েল পাড়ে খেলাধুলা করছিল। এসময় আব্দুল আলিম নামে এক প্রতিবেশীর গরুর খামারের শ্রমিক সেলিম মিয়া শিশুপুত্রটিকে একা পেয়ে জোর করে বলাৎকারের চেষ্টা করে। শিশুপুত্রের চিৎকার শুনে শাশুড়ি ও তার জাসহ দৌড়ে ঘর থেকে বের হয়ে এসে সেলিম মিয়াকে হাতেনাতে ধরে ফেলেন।

তিনি আরো জানান, এর আগেও গত মাসের ২৫ তারিখে একবার তার শিশুপুত্রকে বলাৎকারের চেষ্টা করেছিল সেলিম মিয়া। সেসময় তেমন গুরুত্ব দেওয়া হয়নি।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মামলার প্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com