ধ’ র্ষণ চেষ্টার রিহার্সাল করছিলেন আওয়ামী লীগ নেতা (ভিডিও) - বাংলা একাত্তরধ’ র্ষণ চেষ্টার রিহার্সাল করছিলেন আওয়ামী লীগ নেতা (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

ধ’ র্ষণ চেষ্টার রিহার্সাল করছিলেন আওয়ামী লীগ নেতা (ভিডিও)

ধ’ র্ষণ চেষ্টার রিহার্সাল করছিলেন আওয়ামী লীগ নেতা (ভিডিও)

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসে সঙ্গে ২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীর আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।

গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। এই ঘটনায় ভুক্তভোগী নারী তার বিরুদ্ধে সন্ধ্যায় সবুজবাগ থানায় মামলা করেছেন।

আপত্তিকর এ ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে ২০-২১ বছর বয়সী এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন।

ওই কক্ষের কেউ তা গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এ বিষয়ে শনিবার চিত্ত রঞ্জন দাস গণমাধ্যমকে বলেন, এটি কোনও আপত্তিকর ভিডিও নয়। আমি ওই নারীর সঙ্গে নাটকের রিহার্সেল করেছি।

তিনি বলেন, এটি মূলত একটি নাটকের সংলাপ। আমার এলাকার বরদেশ্বরী মন্দিরে চিত্রায়িত। ভিডিওটি খেয়াল করলেই বুঝবেন। এর আগে এই বিষয়ে আওয়ামী লীগের নেতারা বলেন, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com