তিনবার গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন শাকিব! মুখ খুললেন অপু - বাংলা একাত্তরতিনবার গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন শাকিব! মুখ খুললেন অপু - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

তিনবার গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন শাকিব! মুখ খুললেন অপু

তিনবার গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন শাকিব! মুখ খুললেন অপু

কিছুদিন আগে বাংলাদেশী অভিনেত্রী পরীমণি (Porimoni)-র সমর্থনে ফেসবুকে পোস্ট করেছিলেন শাকিব খান (Shakib Khan)। তিনি বলেছিলেন, অনাথ পরীমণি জীবনের কিছু সিদ্ধান্ত ঠিকঠাক নিতে পারেননি বলে ফেঁসে গিয়েছেন। পরীমণির প্রতি সহমর্মিতা জানিয়েছেন শাকিব। কিন্তু এবার শাকিবের সম্পর্কে অভিযোগ আনলেন অপু (Apu)।

তবে কোনো থানায় নয়। একটি সাক্ষাৎকারে শাকিবের বিরুদ্ধে অভিযোগের সুর শোনা গেল অপুর কন্ঠে। একসময় গোপনে শাকিবকে বিয়ে করেছিলেন অপু। অপু ও শাকিবের বিয়েতে সাক্ষী ছিলেন অপুর মেজবোন, শাকিবের কাজিন মনির যিনি কিনা শাকিবের ম্যানেজার ও সেক্রেটারিও এবং এক প্রযোজক।

কিন্তু বিয়ের পর অপু অন্তঃসত্ত্বা হলে শাকিব তাঁকে বলেন, তাঁর সঙ্গে সংসার করতে হলে মা হওয়া চলবে না। অতএব অপুকে গর্ভপাত করাতে হবে। নাহলে শাকিব তাঁকে ডিভোর্স দেবেন। কিন্তু শাকিবের মা বলেন, ইসলাম ধর্ম অনুযায়ী, অন্তঃসত্ত্বা স্ত্রীকে তালাক দেওয়ার নিয়ম নেই। এই কারণে সন্তানের জন্মের পর শাকিবকে সিদ্ধান্ত নিতে বলেন তাঁর মা।

এর আগে শাকিবের চাপে পড়ে তিনবার গর্ভপাত করিয়েছিলেন অপু। কিন্তু চতুর্থ সন্তানের ক্ষেত্রে তিনি সেই ভুল করেননি। এছাড়া চিকিৎসকও নিষেধ করেছিলেন। এরপর জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র পুত্রসন্তান জয় (Joy)-এর। জয়ের জন্ম শাকিবকে খুশি করতে পেরেছিল কিনা তা অপু জানেন না।

এমনকি জয়ের জন্মের পর শাকিব বা অপুর শ্বশুরবাড়ির কোনো সদস্য তাকে দেখতে আসেননি। এরপর অপু বলেন, তিনি জয়ের প্রতি এই অবহেলা সহ্য করবেন না। তিনি মিডিয়ার সামনে বিবৃতি দেওয়ার কথা বলার বেশ কিছুদিন পর মনির অপুকে ফোন করে বলেন, শাকিব জয়ের মুখ দেখতে চান। কিন্তু অপু জানিয়ে দেন, প্রথম সন্তানের মুখ কোনো পিতা খালি হাতে দেখেন না।

তখন মনির তাঁকে বলেন, শাকিব টাকা দিয়ে দেবেন, অপু যেন জয়কে পছন্দ মতো কিছু কিনে দেন। এরপর অপু নিজেই জয়ের জন্য চেন ও বালা কিনে শাকিব এলে শাকিবকে বলেন পরিয়ে দিতে। এরপর অপু সামনে থাকা সত্ত্বেও শাকিব সরাসরি অপুর সঙ্গে কথা না বলে মনিরের মাধ্যমে চেন ও বালার দাম জিজ্ঞাসা করেন। অপু মনিরকে দাম বলেন। এই ঘটনার পর শেষ পর্যন্ত শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অপু।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com