বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

‘কালো জাদু’ কে কেন্দ্র করে একই পরিবারের তিনজনকে হত্যা

‘কালো জাদু’ কে কেন্দ্র করে একই পরিবারের তিনজনকে হত্যা

ভারতের ঝাড়খন্ডে কালো জাদুকে কেন্দ্র করে একই পরিবারের তিন সদস্যকে তুলে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করার ঘটনা ঘটেছে। জানা গেছে, সম্প্রতি ওই এলাকায় এক নারী একটি সন্তান জন্ম দিয়েছিলেন। কিন্তু জন্মানোর কয়েকদিন পরই শিশুটি মারা যায়। এরপরই স্থানীয় এক ব্যক্তি অভিযোগ তোলেন বিরষা মুণ্ডা নামের এক ব্যক্তির পরিবার গোপনে কালো জাদুর চর্চা করে শিশুটিকে খুন করেছে।

আর এমন খবর ছড়িয়ে পড়তেই গ্রামজুড়ে হইচই শুরু হয়। ওই পরিবারকে উচিত শিক্ষা দিতে অক্টোবরের প্রথম সপ্তাহেই বেশ কয়েকজন মিলে বিরষা মুণ্ডার পরিবারের তিনজনকে অপহরণ করে এবং তাদের গলা কেটে হত্যা করে।

হত্যাকাণ্ডের শিকার ওই তিনজন হলেন বিরষা মুণ্ডা (৪৮), তার স্ত্রী সুক্রু পুর্তি (৪৩) ও মেয়ে সোমওয়ার পুর্তি (২০)। এই ঘটনা ততদিন পর্যন্ত আড়ালে ছিলো যতদিন না বিরষার অন্য মেয়ে পরিবারের খোঁজ নিতে বাড়ি আসেন। বিরষার অারেক মেয়ে বাড়ি এসে কাউকে না পেয়ে পুলিশকে খবর দেন। পরে অনেক তল্লাশির পরে গত বুধবার খুন্তি জেলার একটি গভীর জঙ্গল থেকে তিনজনের মাথা বিহীন দেহ উদ্ধার করে পুলিশ। তিনজনেরই ছিন্ন মাথা মেলে জঙ্গলের কাছের একটি এলাকায়।

গোটা ঘটনা প্রকাশ্যে আসতে গ্রামজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে। খুন্তির এসপি আশুতোষ শেখর জানিয়েছেন, ইতিমধ্যেই অভিযুক্ত ন’জনের মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com