‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল কে এই তরুণী ? - বাংলা একাত্তর‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল কে এই তরুণী ? - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল কে এই তরুণী ?

‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল কে এই তরুণী ?

বাংলা একাত্তর ডেস্কঃ নেটদুনিয়ায় এখন চলছে ‘মানিকে মাগে হিতে’গান। ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে আগ্রহের কমতি নেই । গত কয়েক দিন ধরে নেটদুনিয়ায় ভাইরাল গানটি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, মিষ্টি চেহারার এক তরুণী মাইক্রোফোনের সামনে গান গাইছেন।

গভীর চাহনী আর প্রাণ উজাড় করা হাসিতে কোটি কোটি মানুষকে মুগ্ধ করেছেন তিনি (গায়িকা ইয়াহানী) । সিংহালী ভাষার এই গানের সঙ্গে নেচে নতুন করে নেটদুনিয়ায় লাখো দর্শকের মন জয় করলেন এক তরুণী।

নতুন নাচের এই ভাইরাল ভিডিওতে দেখা যায়, ফাঁকা বিমানে বিমানবালার পোশাক এবং তার উপরে চাপানো পিপিই পরেই ‘মানিকে মাগে হিতে’ গানে নাচতে শুরু করেন তিনি। তার সেই ছোট্ট ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। জানা যায়, ‘মানিকে মাগে হিতে’নেচে নতুন করে আলোচনায় আসা সেই তরুণীর নাম আয়াত। পেশায় একজন বিমানবালা। তিনি ইন্ডিগো বিমানের কর্মী।

তিনি কখনও বেড়াতে যাওয়ার ভিডিও, কখনও মেকআপের ভিডিও কিংবা কোনো গানে নাচ করে সেই ভিডিও আপলোড করেন। আফ্রিন তার ডাক নাম। ইনস্টাগ্রামে তাই নিজের নাম আয়াত ওরফে আফ্রিন লিখে রেখেছেন।

এছাড়া আরও অনেক পরিচয় রয়েছে তার। ইনস্টাগ্রামে নিজেকে একজন উদ্যোগী এবং ভিডিও ক্রিয়েটর বলে বর্ণনা করেছেন এই বিমানবালা। পরিবারের সঙ্গে দিল্লিতেই থাকেন আয়াত। ভালোবাসেন ছবি তুলতে। বেড়াতে যাওয়াও তার পছন্দের কাজ। ইনস্টাগ্রামে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকেই সেটা পরিষ্কার।

এই তরুণীর সম্পর্কে আরও জানা যায়, আগে টিকটক তারকা ছিলেন আয়াত। টিকটকে প্রচুর ভিডিও বানাতেন। ভারতে টিকটক নিষিদ্ধ হয়ে যাওয়ার পর তিনি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। ‘লাইফ ক্যামেরা আফ্রিন’ নামে তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সম্প্রতি ওই চ্যানেলটি খুলেছেন। মাত্র কয়েক দিনে তার ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা হাজারের কাছাকাছি পৌঁছেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com