সাবেক স্ত্রী’র পরকীয়া নিয়ে যা বললেন অপূর্ব - বাংলা একাত্তরসাবেক স্ত্রী’র পরকীয়া নিয়ে যা বললেন অপূর্ব - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

সাবেক স্ত্রী’র পরকীয়া নিয়ে যা বললেন অপূর্ব

সাবেক স্ত্রী’র পরকীয়া নিয়ে যা বললেন অপূর্ব

বাংলা একাত্তর ডেস্কঃ বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করেছেন, এ খবর অবশ্য এখন বেশ পুরনো। নয়া সংবাদ হলো, বিয়ের পর এই প্রথম মুখ খুলেছেন ছোটপর্দার এই অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে ভক্ত শুভানুধ্যায়ীদের অশেষ ধন্যবাদ জানিয়েছেন তিনি। এছাড়াও বেশ কিছু ব্যাপার নিয়ে কথা বলেন তিনি।

অন্যদিকে, বিয়ের খবরের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি একটি পোস্ট করেন। এখান থেকেই আলোচনার শুরু। তিনি লেখেন অবশেষে ৪ বছরের প্রেম সফল হলো। নতুন দম্পতিকে শুভ কামনা।

এরপর থেকেই তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে, অপূর্বর বিয়েকে পরকীয়ার বিয়ে বলে নানা জায়গায় সমালোচনা হতে থাকে। যেহেতু অপূর্ব-নাজিয়ার ডিভোর্স হয়েছিল ২০২০ সালে। যদিও কিছুক্ষণ পর পোস্টটি ডিলেট করে দেন নাজিয়া।

কথা হচ্ছিল নাজিয়া হাসান অদিতির ফেসবুক পোস্ট নিয়ে, সাবেক স্বামীর বিয়ে নিয়ে করা তার দ্বিতীয় পোস্ট ছিল, “প্রথম ফোন এসেছিল অনুরোধ হিসেবে, শেষ ফোন আসলো হুমকি হিসেবে” যা ইঙ্গিত করে নাজিয়ার আগের পোস্টকে যেটি তিনি পরবর্তীতে ডিলেট করে দেন। এ বিষয়ে কিছু জানাননি অপূর্ব। এবং নাজিয়ার তৃতীয় পোস্টে তিনি লেখেন, আমি খুব খুশী হয়েছি যে এটা শেষ হয়ে গেছে, আল্লাহ জানেন একজন মানুষ কিসের যোগ্য।” তবে ইতোমধ্যে নাজিয়ারও দ্বিতীয় বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এদিকে অপূর্বের পোস্টে তিনি লেখেন, তার নববধূ শাম্মা দেওয়ানকে নিয়েই তার যাত্রা এবং তার সাবেক স্ত্রীর সাথে ২০১৯ সালেই তার বিচ্ছেদ হয়ে গেছে। “আমি খুবই দুঃখের সাথে লক্ষ্য করেছি, আয়াশের মায়ের নতুন জীবনের সংবাদ প্রকাশের পর অনেকেই তাকে অপবাদ দিয়েছেন এই বলে যে, তিনি নাকি পরকীয়া করে বিয়ে করেছেন। আমি এটি নিশ্চিত করে বলতে চাই যে এই ধরনের তথ্য একেবারেই মিথ্যা।”

সবশেষ ২০২১ সালের ২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ানকে তৃতীয় বিয়ে করেছেন বড়ছেলে খ্যাত এই অভিনেতা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com