শ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি, পুত্রসন্তানের ছবি দিয়ে জানালেন নিজেই - বাংলা একাত্তরশ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি, পুত্রসন্তানের ছবি দিয়ে জানালেন নিজেই - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

শ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি, পুত্রসন্তানের ছবি দিয়ে জানালেন নিজেই

শ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি, পুত্রসন্তানের ছবি দিয়ে জানালেন নিজেই

কখনও মালদ্বীপের নীল সমুদ্র, কখনও আবার উত্তরাখণ্ডের ঘন জঙ্গল, পৃথিবীর দুই ভিন্ন প্রান্ত। সবেমাত্র ঘুরেফিরে বাড়ি ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তারই মাঝে অভিনেত্রীর পরিবারে এল নতুন অতিথি। আর এই সুখবর নিজেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী নিজেই।

কী সেই সুখবর?
সদ্য মাসি হয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ”পুত্র সন্তান হয়েছে… তোমার জন্য খুব খুশি দিদি … ভালোবাসা রইল”।

গত অগস্টে শ্রাবন্তী (Srabanti Chatterjee) নিজেই জানিয়েছিলেন, তাঁর দিদি স্মিতার মা হতে চলার কথা। বলেছিলেন আর এক দেড়মাসের মধ্যে বাড়িতে নতুন অতিথি আসছে। অবশেষে এল সেই সুখবর।

২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। শ্রাবন্তীর দিদি জামাইবাবুও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ‘মজনু’, ‘১০০% শতাংশ লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে ‘শপথ’ ছবি এবং ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। সূত্রঃ জি নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com