বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
মসজিদে ঢুকে কোরআন অবমাননা, পিটিয়ে হত্যার পর জনসমক্ষে পোড়ান হল লাশ

মসজিদে ঢুকে কোরআন অবমাননা, পিটিয়ে হত্যার পর জনসমক্ষে পোড়ান হল লাশ

মসজিদে ঢুকে কোরআন অবমাননা করেছেন এমন অভিযোগে লালমনিরহাটের পাটগ্রামে অজ্ঞাত এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

স্থানীয়রা দাবি করেন, বৃহস্পতিবার বিকেলে এক ব্যক্তি মোটরসাইকেলে এসে বুড়িমারী জামে মসজিদে ঢুকে মসজিদে থাকা কোরআন শরীফ অবমাননা করেন। মুহূর্তেই এই খবর বাইরে ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন জড়ো হতে থাকে এবং উত্তেজিত জনতার হাত থেকে ওই ব্যক্তিকে বাঁচাতে বুড়িমারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

কিন্তু কিছুক্ষণের মধ্যে বুড়িমারী ইউনিয়ন পরিষদে হাজার হাজার মানুষ জড়ো হয়। এক পর্যায়ে উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদে থেকে ওই ব্যক্তিকে টেনে হিঁচড়ে বাইরে এনে পেটানো শুরু করে এবং তার শরীরে আগুন ধরিয়ে দেয়।

পরে ঘটনাস্থল থেকে রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার সুলতান জোবায়ের আব্বাস (৫১) নামের আহত এক ব্যক্তিকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আর শরীফ (২২) নামের আরেক আহত যুবককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আহত সুলতান জোবায়ের আব্বাস জানান, তিনি তার ব্যক্তিগত কাজে বুড়িমারী এসে মারপিটের শিকার হয়েছেন।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত একজন নিহত হওয়ার খবর নিশ্চিত করে বলেম, লাশে আগুন দেয়ার পর কিছুটা পুড়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সর্বশেষ সংবাদ অনুযায়ী ঘটনাস্থলে পুলিশের সাথে উত্তেজিত জনতার ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com