আলিয়া ভাটের এক পোশাকের দাম ৫ লাখ রুপি!

| আপডেট :  ১০ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ বলিউড তারকা আলিয়া ভাট । এই নায়িকাকে ঘিরে প্রতিনিয়ত নানান খবর বেরোয়। আলিয়া ভাটকে বিভিন্ন সময় বিভিন্ন লুকে দেখা গেছে। তার কুল ও ক্যাজুয়াল লুক বরাবরই ঝড় তোলে নেট দুনিয়ায়। অভিনয় দিয়েই নিজেকে চিনিয়েছেন আলিয়া ভাট। একের পর এক ব্যবসাসফল ও ভালো ছবিতে অভিনয় করে যাচ্ছেন তরুণ এই অভিনেত্রী।

এবার নতুন করে আলোচনায় এলো তার পোশাকের দাম। একেবারে হাতেবোনা একটি ফ্রক শুধুমাত্র আলিয়ার জন্যেই তৈরি হয়েছে। এক পোশাকের দাম ৫ লাখ রুপি!

সম্প্রতি এক বিকেলে মুম্বাইয়ে ঘুরতে বের হোন আলিয়া। তখনেই তাকে ক্যামেরাবন্দি করেন পাপরাজ্জিরা। তার পরনে ছিল হলুদ রং-এর ফুল ছাপ সুতির ফ্রক। কানে সোনালি রঙের দুল। কাঁধে নীল রঙের স্লিং ব্যাগ। পায়ে স্লিপার, মুখে মাস্ক। বরাবরের মতো হালকা সাজেই দেখা গেল আলিয়াকে।

দেখে আর ৫টা ফ্রকের মতো মনে হলেও এটা কিন্তু, যে সে জামা নয়। একেবারে হাতেবোনা একটি ফ্রক শুধুমাত্র আলিয়ার জন্যেই তৈরি হয়েছে। সেই কারণ এর দাম প্রায় পাঁচ লাখ রুপি।

জানা যায়, এই মুহূর্তে আলিয়ার হাতে রয়েছে একাধিক ছবির কাজ। মুক্তির অপেক্ষায় আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবির মধ্য দিয়েই একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন এই জুটি। সূত্র: ইন্ডিয়া টুডে