মাকে নির্যাতন করায় দা দিয়ে বাবাকে কু’পিয়ে হত্যা - বাংলা একাত্তরমাকে নির্যাতন করায় দা দিয়ে বাবাকে কু’পিয়ে হত্যা - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

মাকে নির্যাতন করায় দা দিয়ে বাবাকে কু’পিয়ে হত্যা

মাকে নির্যাতন করায় দা দিয়ে বাবাকে কু’পিয়ে হত্যা

বাংলা একাত্তর ডেস্কঃ মায়ের ওপর নির্যাতন সহ্য করতে না পেরে দা দিয়ে বাবাকে কু’পিয়ে হ’ত্যা করেছে ছেলে । গত বুধবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মোক্ষপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আলী হোসেন (৪৭)। গতকাল বৃহস্পতিবার এ ঘটনায় আলী হোসেনের ভাই বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত আলী হোসেনের চার ছেলে ও এক মেয়ে। তিনি চাইতেন না সন্তানরা লেখাপড়া করুক। ছেলেদের মাঠে কাজ করাতে চাইতেন। স্ত্রী হালিমা আক্তার ছিলেন তার বিরোধী। তিনি সন্তানদের লেখাপড়া করানোর পক্ষে। এসব বিষয় নিয়ে পান থেকে চুন খসলেই স্ত্রীকে নির্যাতন করতেন আলী হোসেন।

তাদের বড় ছেলে আরিফ হোসেন গেল বছর ভালুকা উপজেলার ধলিয়া বহুলী উচ্চ মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। কিন্তু ছোট বেলা থেকেই মায়ের ওপর নির্যাতন প্রত্যক্ষ করতে হয়েছে তাকে। এ নিয়ে বাবাকে অনেকবার বুঝিয়েওছেন আরিফ।

পুলিশ ও পারিবারিকভাবে আরও জানা যায়, বুধবার সকালে সন্তানরা ঘুম থেকে উঠতে দেরি করায় আলী হোসেন তাদের গালাগাল করতে থাকেন। স্ত্রী প্রতিবাদ করলে তাকে মারধর করেন আলী। এতে হালিমার কপাল ফেটে রক্ত ঝরতে থাকে। পরে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা শেষে আরিফ মাকে নিয়ে দাদার বাড়িতে যান। সন্ধ্যায় সেখানে গিয়ে আবারও তাকে মারতে উদ্যত হন আলী হোসেন।

তখন খেপে গিয়ে দা দিয়ে আলী হোসেনকে কুপিয়ে রক্তাক্ত করেন আরিফ। স্বজন ও প্রতিবেশীরা আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত আলী হোসেনের স্ত্রী হালিমা খাতুন বলেন, বিয়ের পর থেকেই আমার স্বামী আমার ওপর অমানবিক নির্যাতন করত। বুধবার সকালে আমাকে পিটিয়ে কপাল ফাটিয়ে দেয়। সন্ধ্যার দিকে আবারও মারতে যায়। তখন বড় ছেলে ক্ষিপ্ত হয়ে তার বাবাকে দা দিয়ে কোপায়।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, আরিফ পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com