শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরাতের সাবেক স্বামী - বাংলা একাত্তরশ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরাতের সাবেক স্বামী - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরাতের সাবেক স্বামী

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরাতের সাবেক স্বামী

বি’চ্ছে’দ ইস্যুতে আলোচিত টালিউড অভিনেত্রী নুসরাত ও শ্রাবন্তী। দুজনেই আলাদা থাকছেন স্বামী থেকে। কিন্তু আ’ইনি বি’চ্ছে’দ এখনও হয়নি তাদের। নিখিলের স’ঙ্গ ছেড়েছেন নুসরাত। সম্প্রতি মা হয়েছেন তিনি। অন্যদিকে রোশান সিং’য়ের অ্যাপার্টমেন্ট ছেড়ে নিজের মতো থাকছেন শ্রাবন্তী।

এবার নিখিলের সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল শ্রাবন্তীর ছবি। এ নিয়ে বেশ তো’লপা’ড় শুরু হয়েছে টালিপাড়ায়। অনেকে বলছেন, নিখিল-শ্রাবন্তীর নতুন সমীকরণ! আসলেই কি তাই? যদিও টালিউডের সমীকরণ বোঝা মু’শকিল। বান্ধবী নুসরাতের সাবেক স্বামী নিখিলের স’ঙ্গে নতুন স’ম্প’র্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী। যদিও এ সম্প’র্ক ব্যক্তিগত না, পেশাগত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নিখিলের ফ্যা’শন হাউজের মডেল হয়েছেন শ্রাব’ন্তী। কালো বেগুনি র’ঙের পোশাকে সা’জিয়েছেন নিজেকে। খোলা চুল আর লিপ’স্টিকে বেশ সুন্দরী লাগছিল তাকে। তার মেকাপের দায়িত্বে ছিলেন সন্দীপ ঘোষাল। তিনিও নুসরাতের বন্ধু। এ জুটির বিয়েতে তুর’স্কে গিয়েছিলেন সন্দীপও।

নুসরাত-শ্রাবন্তী বন্ধু’ত্বের কথা জানেন সকলেই। নিয়মিত ঘ’রোয়া পার্টিতে দেখা যায় তাদের। অ’ন্তঃ’সত্ত্বা নুসরাতের সঙ্গে দেখা গিয়েছিল শ্রাবন্তীকেও। ফটোশু’ট প্রস’ঙ্গে এক সাক্ষাৎকারে নিখিল বলেন, ‘শ্রাবন্তী আমার ভালো বন্ধু। আমাদের পোশাকগুলো তার ভালো লেগেছিল। তাই ও শু’ট করেছে।’

সম্প্রতি মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে শ’র্ট ড্রেসে’ দেখা গেছে এ নায়িকাকে। যে সাদা শার্টে তিনি ছবি শেয়ার করেছেন তার পোশাকি নাম ‘বয়ফ্রেন্ড টি-শার্ট’। দেখতে ঢিলেঢালা, পরতেও বেশ আরামদায়ক। চোখে রোদচশমা আর গাঢ় লি’পস্টিকে উজ্জ্বল তিনি।

একটি ছবিতে দেখা যায়, সামনে সাজানো অভিনেত্রীর পছন্দের সব খাবার। যেখানে তার খুব পছন্দের চিংড়ির একটি পদ দেখা যাচ্ছে। সেই ডিশের দিকেই তাকিয়ে নায়িকা। এ নিয়েও স’মালো’চনার মুখে পড়েছিলেন শ্রাবন্তী। যদিও এসব তিনি গায়ে মাখেন না। দি’ব্যি চালিয়ে যাচ্ছেন নিজের কাজ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com