এক যুবককে ভালোবাসেন দুই তরুণী, পাত্রী ঠিক করতে করা হলো টস - বাংলা একাত্তরএক যুবককে ভালোবাসেন দুই তরুণী, পাত্রী ঠিক করতে করা হলো টস - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

এক যুবককে ভালোবাসেন দুই তরুণী, পাত্রী ঠিক করতে করা হলো টস

এক যুবককে ভালোবাসেন দুই তরুণী, পাত্রী ঠিক করতে করা হলো টস

বলা হয়ে থাকে প্রেম অবিনশ্বর। প্রেমের জমা মানুষ যে কোনো কিছু করতে পারে। আর সম্প্রতি এমনই একটা ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকে। একইসময়ে একই যুবকের সঙ্গে চলছিল দুই যুবতীর প্রেম। কিন্তু বিয়ে নিয়ে ঘটলো বিপত্তি। দুজনই বিয়ে করতে চান যুবককে। শেষপর্যন্ত তিন পরিবারের মধ্যে গড়য় ঝামেলা।

পরস্থিতি ক্রমশ জটিল হওয়ায় ত্রিকোণ প্রেমের সমাধান করতে এগিয়ে আসে গ্রাম পঞ্চায়েত। টসের মাধ্যমে ঠিক করা হয়, কে ওই যুবককে বিয়ে করবে।

ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, কর্ণাটকের সকলেশপুর গ্রামে ২৭ বছর বয়সি ওই যুবকের সঙ্গে গত বছর পাশের গ্রামেরই একটি মেয়ের পরিচয় হয়। এরপর দুজনে সম্পর্কে জড়ায়। কিন্তু ছ’মাস আগে অন্য একটি মেয়ের প্রেমে পড়েন ওই যুবক। এরপর দুজনের সঙ্গেই প্রেম করতে থাকেন ওই যুবক। কিন্তু কেউই কারো সম্পর্কে জানতে পারেনি। হঠাৎ একদিন ওই যুবককে এক প্রেমিকার সঙ্গে ঘুরতে দেখেন তারই এক আত্মীয়। কিন্তু যুবকের বাড়ির লোক সেই সম্পর্ক মেনে নিতে চায়নি, উল্টো যুবকের অন্যত্র বিয়ে দেওয়ার ব্যাপারে মনস্থির করেন।

এদিকে, খবর পেয়ে দুই মেয়ের বাড়ির লোকই ওই যুবকের বাড়িতে আসে। তখনই বিষয়টি সবার সামনে আসে। এরপর গোটা গ্রামে বিষয়টি জানাজানিও হয়ে যায়। শেষপর্যন্ত বিবাদ মেটাতে বসতে বাধ্য হয় গ্রামের পঞ্চায়েত। গ্রাম পঞ্চায়েতের সদস্যরা জানান, টসের মাধ্যমে ওই যুবকের কনে ঠিক করা হবে। এরপরই টসের মাধ্যমে ঠিক হয়, প্রথম প্রেমিকাকেই বিয়ে করবে ওই যুবক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com