আলিয়ার মুণ্ডুচ্ছেদ, দীপিকাকে লকআপে ও আনুশকাকে বিয়ে করতে চান এই নায়ক! - বাংলা একাত্তরআলিয়ার মুণ্ডুচ্ছেদ, দীপিকাকে লকআপে ও আনুশকাকে বিয়ে করতে চান এই নায়ক! - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

আলিয়ার মুণ্ডুচ্ছেদ, দীপিকাকে লকআপে ও আনুশকাকে বিয়ে করতে চান এই নায়ক!

আলিয়ার মুণ্ডুচ্ছেদ, দীপিকাকে লকআপে ও আনুশকাকে বিয়ে করতে চান এই নায়ক!

বাংলা একাত্তর ডেস্কঃ বলিউডে জগতে খুব বেশি সিনেমা / ছবি না করেও জনপ্রিয়তা পেয়েছেন কুণাল কাপুর। সম্প্রতি হটস্টারে মুক্তি পেয়েছে কুণাল কাপুরের নতুন ওয়েব সিরিজ ‘দ্য এম্পায়ার’। সেই উপলক্ষ্যে তাকে কফি উইথ করণ শো-তে আমন্ত্রণ জানানো হয়। সেখানে বিশেষ অতিথি হয়ে এসেছিল ওয়েব সিরিজটির পুরো টিম।

আমন্ত্রণে কুনালকে বলা হয়েছিল মণ্ডচ্ছেদ, বিয়ে এবং বন্দি করতে হবে তিন নায়িকাকে। তার অপশন ছিল তিন জন। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও আনুশকা শর্মা।

এসময় কুণাল কাপুর তখন জানান, তিনি আলিয়া ভাটের মুণ্ডচ্ছেদ করতে চান। কারণ এতটাই দক্ষ অভিনেত্রী আলিয়া যে তিনি তার প্রতিযোগীকে রাখতে চান না। তিনি বিয়ে করতে চান আনুশকা শর্মাকে। তবে তার পরই বিরাট তার মুণ্ডচ্ছেদ করবে তাতে কোনো সন্দেহ নেই মনে করেন তিনি।

এদিকে তিনি মন্তব্য করেছেন, আর দীপিকাকে তিনি লকআপে রাখতে চান। কারণ সবচেয়ে সুন্দর এবং মূল্যবান জিনিসকে সবসময় তালাবন্ধ করে রাখতে হয় বলে মন্তব্য করেন কুণাল। সূত্র : ওয়ান ইন্ডিয়া

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com