রোনালদোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল নাতাশা - বাংলা একাত্তররোনালদোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল নাতাশা - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

রোনালদোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল নাতাশা

রোনালদোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল নাতাশা

বর্তমান ফুটবল জগতের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। এমনকি অনেকসময় তাকে বলা হয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলারও। আর এবার এই তারকা ফুটবলারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন পর্তুগিজ মডেল রদ্রিগেজ নাতাশা।

ফুটবল বিষয়ক ওয়েবসাইট মার্কা জানিয়েছে, সম্প্রতি দ্য সানের সঙ্গে এক সাক্ষাৎকারে রদ্রিগেজ দাবি করেছেন, দুই মাস কথা আদান-প্রদানের পর দুজনের সম্মতিতেই বিছানায় মিলিত হয়েছিলেন তারা। আর এ ঘটনা ঘটে রোনালদোর বর্তমান বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে তার সম্পর্কের কিছুদিন আগেই।

নাতাশা রদ্রিগেজ বলেন, ২০১৫ সালে তিনি একদিন রোনালদোকে তার একটা ছবি পাঠান, সাথে বিরাট চুম্বনের ইমোজিও দেন। তিনি ভাবতে পারেননি রোনালদো তার মেসেজের রিপ্লাই দেবেন। কিন্তু তার ধারণাকে মিথ্যা প্রমাণ করে ভোর ৬টায় রোনালদো তাকে ক্ষুদেবার্তা দেন।

নাতাশা বলেন, এরওর তিনি রোনালদোর অ্যাপার্টমেন্টে যান। এসময় রোনালদো তার সাথে খুবই বন্ধুসুলভ আচরণ করেন। দুজনে দীর্ঘক্ষণ গল্প করেন এবং ধীরে ধীরে আমরা ঘনিষ্ট হন। একপর্যায়ে দুজন শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

নাতাশার ভাষ্যমতে, সেবারের মিলনের পরও ২০১৭ সালের মার্চে আবারো তাদের কথা হয়। এই মডেল আরও জানান, সে (রোনালদো) আমাকে একদিন মেসেজ পাঠিয়ে জানায় যে, সে তাকে আবারো অন্তরঙ্গভাবে পেতে চায়। সে এটাও জানায় যে, বিষয়টি যেন গোপন থাকে। এরপর তারা আবারো মিলিত হন।

তবে তারপরই সব শেষ হয়ে যায়। সিআরসেভেন সব যোগাযোগ বন্ধ করেন। এমনকি সব সোশ্যাল মিডিয়াতে সে আমাকে ব্লক পর্যন্ত করে দেয়। যাতে নাতাশা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে না পারেন।

সাক্ষাৎকারে নাতাশা বলেন, ক্রিস্টিয়ানো তাকে যেন ইটের টুকরোর মতো ছুঁড়ে মারলেন। তখন তার বারবার মনে হচ্ছিল, সে এভাবেই হয়তো তার অন্য বান্ধবীদেরও ভোগ করার পর ছুঁড়ে মারে।

নাতাশা রদ্রিগেজ আরও বলেন, আমার মনে হয়, রোনালদোর বর্তমান বান্ধবী জর্জিনা তাকে ভালোভাবেই বশ করতে পেরেছে। তাকে চোখে চোখে রেখে এখনো ভবিষ্যতের স্বপ্ন দেখছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com