প্রধানমন্ত্রীর উদ্দেশে পরী মনির ফেসবুক স্ট্যাটাস - বাংলা একাত্তরপ্রধানমন্ত্রীর উদ্দেশে পরী মনির ফেসবুক স্ট্যাটাস - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উদ্দেশে পরী মনির ফেসবুক স্ট্যাটাস

প্রধানমন্ত্রীর উদ্দেশে পরী মনির ফেসবুক স্ট্যাটাস

বাংলা একাত্তর ডেস্কঃ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ফেসবুক পেজে নতুন স্ট্যাটাস দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরী মনি। সোমবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন!’

স্ট্যাটাসে তিনি আরও লেখেন, ‘রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’

এর আগে গত ১৪ জুন রাতে তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। রাতে সেই স্ট্যাটাসে তিনি জানিয়েছিলেন, বোট ক্লাবে তাকে ধ’র্ষণ ও হ’ত্যার চেষ্টা করা হয়েছে।

গত ৪ আগস্ট রাতে আলোচিত অভিনেত্রী পরী মনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি।

এছাড়াও, পরের দিন পরীমনিকে আটকের কারণ জানানোর পাশাপাশি বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব। ওই দিনই এই অভিনেত্রীকে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডে পাঠানো হয়। পরে আরও দুই দফায় মোট তিন দিনের রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি।

এদিকে রিমান্ড শেষে পরীকে রাখা হয় কাশিমপুর কারাগারে। ৩১ আগস্ট জামিন হয় পরীমনির। ১ সেপ্টেম্বর কারামুক্ত হয়ে বানানীর বাসায় ফেরেন পরী মনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com