মামির সঙ্গে শা;রী;রি;ক সম্পর্কে জড়িয়ে ফেঁ;সে গেল অল্প বয়সী ভাগনে - বাংলা একাত্তরমামির সঙ্গে শা;রী;রি;ক সম্পর্কে জড়িয়ে ফেঁ;সে গেল অল্প বয়সী ভাগনে - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

মামির সঙ্গে শা;রী;রি;ক সম্পর্কে জড়িয়ে ফেঁ;সে গেল অল্প বয়সী ভাগনে

মামির সঙ্গে শা;রী;রি;ক সম্পর্কে জড়িয়ে ফেঁ;সে গেল অল্প বয়সী ভাগনে

প্রতীকী ছবি

প্রবাসী মামার স্ত্রী, দুই সন্তানের জননী আবার বয়সও দ্বিগুণ। তার সঙ্গেই শা;রী;রি;ক সম্পর্কে জড়িয়ে ফেঁ;সে গেল ১৭ বছরের ভাগনে। মামির করা ধ;র্ষ;ণ মামলাতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি নারায়ণগঞ্জ বন্দর উপজেলার এনায়েতনগর এলাকায় এ ঘটনা ঘটে।জানা গেছে, দুই সন্তানের জননী ওই প্রবাসীর স্ত্রী এনায়েতনগরেই থাকতেন। আত্মীয়ের ১৭ বছর বয়সী ভাগনের জন্মদিন উপলক্ষে তাদের বাড়িতে যান তিনি।

রাতে ওই ভাগনের সঙ্গে একই বিছানায় রাত কাটান। এক পর্যায়ে তাদের মধ্যে শা;রী;রি;ক সম্পর্ক হয়। এরপর প্রায় প্রতিরাতেই তারা গোপনে শা;রী;রি;ক সম্পর্কে জড়াতেন। ৩ সেপ্টেম্বর গভীর রাতে তারা আ;প;ত্তি;কর অবস্থায় স্বজনদের কাছে ধ;রা পড়েন।

পরে নিজের বাবার বাড়ি কুমিল্লায় চলে যান ওই প্রবাসীর স্ত্রী। একদিন পর তিনি ফের এনায়েতনগরে এসে ভাগনের সঙ্গে শা;রী;রি;ক সম্পর্কে মিলিত হন। ওই ঘটনা জানাজানি হলে ভাগনের পরিবার তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি দেয়। পরে ওই রাতেই নিজেকে বাঁচাতে ভাগনের বিরুদ্ধে ধ;র্ষ;ণ মামলা করেন মামি। রাতেই ভাগনেকে গ্রেফতার করে পুলিশ।

বন্দর থানার এসআই আব্দুর বারেক জানান, মামির করা ধ;র্ষ;ণ মামলায় ১৭ বছরের ওই তরুণকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com