তোমাকে দেখার জন্য আর তর সইছে না স্বামী : শিশির - বাংলা একাত্তরতোমাকে দেখার জন্য আর তর সইছে না স্বামী : শিশির - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

তোমাকে দেখার জন্য আর তর সইছে না স্বামী : শিশির

তোমাকে দেখার জন্য আর তর সইছে না স্বামী : শিশির

বাংলা একাত্তর ডেস্কঃ যুক্তরাষ্ট্র থেকে স্বামী সাকিবকে মিস করছেন উম্মে আহমেদ শিশির। করোনা ইস্যুতে গোটা বছরজুড়ে খুব কম সময়ই সাকিবকে কাছে পেয়েছেন শিশির। একজন বাংলাদেশে, আরেকজন মার্কিন যুক্তরাষ্ট্রে। বায়ো বাবল সুরক্ষায় থাকার কারণে যে কোনো সিরিজ শুরুর আগে থেকেই বিচ্ছিন্ন হয়ে থাকতে হচ্ছে তাকে। ব্যস্ত ক্রিকেটসূচির কারণে বিষয়টি বারবারই ঘটছে।

আজ সোমবার (০৬ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে একলাইনেই লিখলেন, শিগগিরই তোমাকে দেখার জন্য আর তর সইছে না স্বামী। পরিবারকে মিস করছেন সাকিবও। দিন কয়েক আগে সাকিবের এক ফেসবুক স্ট্যাটাসে সেটি বোঝা গেল।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব গত বৃহস্পতিবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেছে, পিঠে স্কুলব্যাগ নিয়ে দাঁড়িয়ে তার তনয়া আলাইনা হাসান। ছবির ক্যাপশনে সাকিব লেখেন, “আমার ছোট্ট কন্যা আর ছোটটি নেই। স্কুলে প্রথম গ্রেডে প্রথম দিন শুরু হয়েছে ওর। তোমার এই বিশেষ দিনে দূরে থাকার সময়টা আমার জন্য খুবই কষ্টের।”

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে সাকিবের বিয়ে হয় ২০১২ সালের ডিসেম্বরে। বিয়ের তিন বছর পর এই দম্পতির ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আলাইনা হাসান অব্রি। ২০২০ সালের এপ্রিলে দ্বিতীয় কন্যার বাবা হন সাকিব। আলাইনার বোনের নাম ইরাম হাসান। এর পর চলতি বছরের ১৬ মার্চে ছেলের বাবা হন সাকিব, ছেলের নাম আইজাহ আল হাসান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com