এসআই আকবরকে ধরে পুলিশে দেয়ার আহ্বান এসএমপির নতুন কমিশনারের - বাংলা একাত্তরএসআই আকবরকে ধরে পুলিশে দেয়ার আহ্বান এসএমপির নতুন কমিশনারের - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

এসআই আকবরকে ধরে পুলিশে দেয়ার আহ্বান এসএমপির নতুন কমিশনারের

এসআই আকবরকে ধরে পুলিশে দেয়ার আহ্বান এসএমপির নতুন কমিশনারের

সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান আহমেদের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত সদ্য বরখাস্ত হওয়া এসআই আকবরকে ধরে পুলিশে দেয়ার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের নবনিযুক্ত কমিশনার নিশারুল আরিফ।

গতকাল কর্মস্থলে যোগদানের পর সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি। আকবরকে ধরিয়ে দেয়ার ক্ষেত্রে জনগণেরও দায়িত্ব রয়েছে উল্লেখ করে পুলিশ কমিশনার বলেন, “পুলিশের পাশাপাশি আকবরকে গ্রেফতারে সাধারণ জনগণেরও দায়িত্ব রয়েছে। আপনারা তাকে কোথাও দেখে থাকলে পুলিশকে খবর দিন। অথবা আপনারা নিজেরাই তাকে গ্রেফতার করবেন, গ্রেফতার করে দ্রুত সময়ের মধ্যে পুলিশের কাছে তুলে দেবেন।”

এসময় তিনি আরও বলেন, সিলেটের বন্দরবাজারে যে ঘটনাটি ঘটেছে তা অনাকাঙ্ক্ষিত, অনভিপ্রেত এবং পুলিশের কর্মকর্তা ও সদস্য জড়িত থাকায় তিনি লজ্জিত

নবনিযুক্ত এ পুলিশ কমিশনার আরও জানান, সরকারের সকল সংস্থাসমূহ আকবরকে গ্রেফতারে কাজ করছে। আর তিনিও আকবরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের অ্যাসাইনমেন্ট নিয়েই সিলেটে এসেছেন।

এর আগে, সিলেট মহানগর পুলিশের নবনিযুক্ত এ কমিশনার মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৯টায় ঢাকা থেকে সিলেট ফিরেই সরাসরি বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদের বাসায় গিয়ে রায়হানের মায়ের সাথে দেখা করেন এবং তাকে সমবেদনা জানান। এসময় পুলিশ কমিশনার বলেন, সরকারের সুনির্দিষ্ট নির্দেশনা রয়েছে অপরাধী পুলিশ হোক আর যেই হোক অপরাধী, অপরাধীই। অপরাধিকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে মৃত্যু হশ রায়হান আহমেদের। ময়নাতদন্তের প্রতিবেদনে রায়হানের শরীরে মোট ১১১ টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com