পরিবহন শ্রমিকদের বিক্ষোভ, বাস চলাচল বন্ধ - বাংলা একাত্তরপরিবহন শ্রমিকদের বিক্ষোভ, বাস চলাচল বন্ধ - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন

পরিবহন শ্রমিকদের বিক্ষোভ, বাস চলাচল বন্ধ

পরিবহন শ্রমিকদের বিক্ষোভ, বাস চলাচল বন্ধ

পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

বাংলা একাত্তর ডেস্কঃ বিনা চিকিৎসায় মারা যাওয়া এবং চাঁদপুর পৌর বাস টার্মিনালে অবকাঠামো সমস্যাসহ  দাবি-দাওয়া আদায়ে বাস চলাচল বন্ধ রেখে বিক্ষোভ শুরু করে বাস শ্রমিকরা। এদিকে সমস্যা সমাধানে বাস মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে বসেছেন পুলিশ প্রশাসন।

এদিকে ৫ সেপ্টেম্বর চাঁদপুর সদরের চাঁদখার বাজার এলাকায় পদ্মা বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর আহত হয় বাসের চালক মিজান মোল্লা (৩৫)। তারপরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। একই দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যায়।

সোমবার (০৬ সেপ্টেম্বর) ভোর ৫টা থেকে বাস চলাচল বন্ধ রাখে তারা। এ সময় বাস চলাচল বন্ধ রেখে বিক্ষোভ করেছে শ্রমিকরা। তারা পৌর বাস টার্মিনালের কিছু অংশ ভাঙচুর করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

জানা যায়, গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর) চাঁদপুর সদরের চাঁদখার বাজার এলাকায় পদ্মা বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় এক শিশু নিহতসহ আহত হয় বাসের ১০ যাত্রী। গুরুতর আহত হয় বাসের চালক মিজান মোল্লা (৩৫)। তারপরে তাকে ঢাকা পাঠানো হয়। একই দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যায়। বিনা চিকিৎসায় মারা যাওয়া এবং চাঁদপুর পৌর বাস টার্মিনালে অবকাঠামো সমস্যাসহ পরিবহন নেতাদের পদত্যাগ ও দাবি-দাওয়া আদায়ে বাস চলাচল বন্ধ রেখে বিক্ষোভ শুরু করে বাস শ্রমিকরা।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় এক চালক নিহত হওয়ার ঘটনায় বিক্ষোভ ও বাস চলাচল বন্ধ রেখেছে। তাদের অভিযোগ, চালক মিজান বিনা চিকিৎসা ও সহযোগিতার অভাবে মারা গেছে। আমরা পরিবহন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি। যাতে দ্রুত এটি সমাধান করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com