ভাড়াটিয়াকে বাসা দেখাতে গিয়ে ধ’ র্ষ’ণের শি’কার ফ্ল্যাট মালিক - বাংলা একাত্তরভাড়াটিয়াকে বাসা দেখাতে গিয়ে ধ’ র্ষ’ণের শি’কার ফ্ল্যাট মালিক - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

ভাড়াটিয়াকে বাসা দেখাতে গিয়ে ধ’ র্ষ’ণের শি’কার ফ্ল্যাট মালিক

ভাড়াটিয়াকে বাসা দেখাতে গিয়ে ধ’ র্ষ’ণের শি’কার ফ্ল্যাট মালিক

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে সাবলেট ভাড়া দিতে গিয়ে এক নারী ধ”ণের শি’কার হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় মহসিন নামে এক ব্যক্তির বি’রুদ্ধে ধ”ণ মা’মলা করেন ওই নারী। এর আগে গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

অ’ভিযুক্ত ব্যক্তি পটুয়াখালী জে’লার দক্ষিণ চন্দ্রখালীর গোবখালী গ্রামের মৃ’ত ফজল হক ও আমিনা খাতুনের ছেলে মহসিন (২৬)। জানা গেছে, নারায়ণগঞ্জ কোর্টে ২৬ বছর বয়সী মহসিন নামের এক যুবকের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী এক নারীর। এ পরিচয়ে পরিবার নিয়ে থাকার জন্য নারীর কাছে একটি ফ্ল্যাটের সন্ধান চায় মহসিন।

এতে ওই নারী মহসিনকে বলেন, আমার ফ্ল্যাটটি অনেক বড়। ইচ্ছে করলে সাবলেট থাকতে পারেন। নারীর এ প্রস্তাবে রাজি হয়ে ফ্ল্যাট দেখতে যায় মহসিন। ফ্ল্যাট দেখা শেষে হাত-মুখ বেঁ’ধে ওই নারীকে ধ”ণ করে পা’লিয়ে যায় মহসিন।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর ওই নারী তার আত্মীয় স্বজনের সঙ্গে আলোচনা করে থানায় অ’ভিযোগ দা’য়ের করতে বিলম্ব করেছেন। তাই ৩ দিন পর অ’ভিযোগ পেয়ে প্রাথমিক ত’দন্ত শেষে মা’মলা গ্রহণ করেছি। প’লাতক মহসিনকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com