জেলে গিয়ে ওজন বেড়েছে পরীমনির - বাংলা একাত্তরজেলে গিয়ে ওজন বেড়েছে পরীমনির - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

জেলে গিয়ে ওজন বেড়েছে পরীমনির

জেলে গিয়ে ওজন বেড়েছে পরীমনির

মাদক মামলায় ২৭ দিনের কারাবন্দি জীবনে চিত্রনায়িকা পরীমনির ওজন বেড়েছে। নায়িকা নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পরীমনি জানান, কারাগারে থাকাবস্থায় ব্যায়াম করতে পারেননি। এ ছাড়া সেখানে ডায়েট মেনে খাবারও খেতে পারেননি। সে কারণেই তিন কেজি ওজন বেড়েছে।

অবশ্য ওজন বাড়া নিয়ে চিন্তিত নন পরীমনি। কাজে ফেরার আগেই নিজেকে ফিট করে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

বিপুল মাদকসহ গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র্যা ব। এর পর তাকে তিন দফা রিমান্ডে নেওয়া হয়। এর পর থেকে কারাগারে বন্দি ছিলেন তিনি। গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান নায়িকা।

৭ তারিখ থেকে যেসব কেন্দ্রে দেওয়া হবে গণটিকার দ্বিতীয় ডোজ
করোনাভাইরাসের দ্বিতীয় ডোজের গণটিকাদান কর্মসূচি আগামী ৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আজ রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে ভার্চুয়াল বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের মাতৃ ও শিশুস্বাস্থ্য কর্মসূচির পরিচালক ডা. শামসুল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ৭ থেকে ১২ আগস্ট যে ক্যাম্পেইন হয়েছিল, সেই ক্যাম্পেইনের দ্বিতীয় ডোজের টিকাদান কর্মসূচি আগামী ৭ সেপ্টেম্বর শুরু হবে।

এই কর্মকর্তা জানান, একই কেন্দ্রে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হবে। যারা ক্যাম্পেইনের সময় যে কেন্দ্র থেকে টিকা নিয়েছেন, সেই কেন্দ্রে এসে দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করবেন। এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম বলেন, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি অনেকখানি কমেছে।

গতকাল ১০ শতাংশের নিচে এসে দাঁড়িয়েছে, সেটি আমাদের জন্য স্বস্তির সংবাদ। তিনি বলেন, যেভাবে সংক্রমণের রাশ টেনে ধরা হয়েছে— সেটি যদি অব্যাহত থাকে, তা হলে আশা করতে পারি সেপ্টেম্বরের রোগীর সংখ্যা কমে আসবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com