ই’নজেকশন দিতে ফার্মেসির ভেতরের কক্ষে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধ”র্ষ’ণ - বাংলা একাত্তরই’নজেকশন দিতে ফার্মেসির ভেতরের কক্ষে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধ”র্ষ’ণ - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন

ই’নজেকশন দিতে ফার্মেসির ভেতরের কক্ষে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধ”র্ষ’ণ

ই’নজেকশন দিতে ফার্মেসির ভেতরের কক্ষে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধ”র্ষ’ণ

লক্ষীপুরের রামগঞ্জে চিকিৎসকের কাছে ফার্মেসিতে চিকিৎসা নিতে গিয়ে পল্লী চিকিৎসকের কাছে ধ”ণের শি’কার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় মা’মলার পর অ’ভিযুক্ত চিকিৎসককে গ্রে’ফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ওই উপজে’লার ৬ নম্বর লামচর ইউনিয়নের লামচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফরিদ ফার্মেসিতে। গ্রে’ফতারকৃত পল্লী চিকিৎসক ফরিদ হোসেন লামচর গ্রামের হারুনুর রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লামচরের এক সৌদি প্রবাসীর স্ত্রী অ’সুস্থতার কারণে পাশ্ববর্তী বাজারের ফরিদ ফার্মেসিতে যান। ওই সময় পল্লী চিকিৎসক ফরিদ ই’নজেকশন দেওয়ার কথা বলে তাকে ফার্মেসির ভেতরের একটি কক্ষে নিয়ে ধ”ণ করে। ধ”ণের শি’কার প্রবাসীর স্ত্রী চি’ৎকার করলে ফরিদ তার মুখ চে’পে ধরে ভ’য়ভীতি দেখায়। এরপর ভু’ক্তভোগী বাড়ি ফিরে শ্বশুর-শাশুড়ি ও পরিবারের লোকজনকে জানান।

ধ”ণের শি’কার প্রবাসীর স্ত্রী বলেন, আমি কয়েকমাস ধরে ফরিদ ফার্মেসিতে চিকিৎসা নেই। শুরু থেকেই ফরিদ আমার শরীরে আ’পত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করে। আমি তাকে সতর্ক করলেও সে শোনেনি। গত কয়েকমাস ধরে আমাকে ধ”ণ করছে ফরিদ। লোকলজ্জায় আমি এতদিন কাউকে কিছু বলিনি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্ম’দ আনোয়ার হোসেন জানান, ধ”ণের শি’কার প্রবাসীর স্ত্রীর করা মা’মলায় পল্লী চিকিৎসক ফরিদকে গ্রে’ফতার করে কা’রাগারে পাঠানো হয়েছে। ভু’ক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com