মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
বুকে গুলি করব, পিঠ দিয়ে বের হবে-এসআই আকবরের হুমকি

বুকে গুলি করব, পিঠ দিয়ে বের হবে-এসআই আকবরের হুমকি

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে মৃত্যুবরণ করেন মো. রায়হান আহমদ। আর রায়হান হত্যার এ ঘটনায় প্রধান আসামী বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেন ভূঞা। তবে এবার জানা গেছে এসআই আকবর শুধুমাত্র রায়হানকে নির্যাতন করে হত্যা-ই করেননি প্রত্যক্ষদর্শী দুই পুলিশ সদস্যকে মিথ্যা সাক্ষ্য দিতেও হুমকি প্রদান করেছিলেন। সাক্ষ্যপ্রদানের সময় প্রত্যক্ষদর্শী দুই কনস্টেবল নিজেরাই এ কথা জানিয়েছেন।

১৯ অক্টোবর সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রায়হানকে নির্যাতন করার প্রত্যক্ষদর্শী হিসেবে জবানবন্দি দেয়ার সময় এ কথা জানান কনস্টেবল সাইদুর রহমান ও দেলোয়ার হোসেন। তারা জানান, এসআই আকবর তাদের বলেছিলেন, ’সত্য কথা বললে বুকে গুলি করব, পিঠ দিয়ে বের হবে।’

মামলার তদন্তকারী সংস্থা পুলিশের ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সূত্র জানায়, তিনজন কনস্টেবল শামীম মিয়া, সাইদুর রহমান ও দেলোয়ার হোসেন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তিন কনস্টেবলের জবানবন্দির পরদিনই বরখাস্ত কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয়েছে। টিটুর রিমান্ড শেষে তিন প্রত্যক্ষদর্শী কনস্টেবলের জবানবন্দিতে পাওয়া তথ্যের সূত্র ধরে বর্তমানে তদন্ত চলছে।

এছাড়া, সিলেট মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ জানিয়েছেন, বরখাস্ত আকবর ছাড়া আরও ছয়জনকে মহানগর পুলিশ লাইনসে নজরদারির মধ্যে রাখা হয়েছে।

প্রসঙ্গত, ঘটনার দিন (১০ অক্টোবর) মধ্যরাত থেকে পরদিন ভোর পর্যন্ত ফাঁড়িতে সেন্ট্রি পোস্টে কর্তব্যরত ছিলেন কনস্টেবল শামীম মিয়া, সাইদুর রহমান ও দেলোয়ার হোসেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com