যৌন উত্তেজক ওষুধ খেয়ে পতিতালয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর - বাংলা একাত্তরযৌন উত্তেজক ওষুধ খেয়ে পতিতালয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

যৌন উত্তেজক ওষুধ খেয়ে পতিতালয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর

যৌন উত্তেজক ওষুধ খেয়ে পতিতালয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর

অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে। শুক্রবার ( ৩ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে যৌনপল্লীর এক পতিতার ঘরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মৃত্যুবরণকারী দেলোয়ার হোসেন বাবু (৫০) ঢাকার ওয়ারী এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন ইলেকট্রনিক্স ব্যবসায়ী।

পুলিশ ও যৌনপল্লী সূত্রে জানা গেছে, দেলোয়ার হোসেন বৃহস্পতিবার রাতে যৌনপল্লীতে আসেন। বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে তিনি ভোর ৪টার দিকে পল্লীর আনোয়ারা বাড়িয়ালির ভাড়াটিয়া জ্যোৎস্না (২৫) নামে এক পতিতার ঘরে প্রবেশ করেন।

এর আগে তিনি স্থানীয় এক দোকান থেকে যৌন উত্তেজক ওষুধ কিনে সেবন করেন। এতে প্রেশার বেড়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। ভোর ৫টার দিকে তার অবস্থা খারাপ হয়ে পড়লে যৌনকর্মী জ্যোৎস্না আশপাশের লোকজনকে ডাকাডাকি করেন। এ সময় কয়েকজন এসে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গোয়ালন্দ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চন্দন কুমার জানান, দেলোয়ার হোসেন বাবু নামের ওই ব্যক্তিকে ভোর ৫টা ৪০ মিনিটে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরে আমরা বিষয়টি পুলিশকে জানাই।

গোয়ালন্দ থানার এসআই দেওয়ান শামীম আহমেদ জানান, আমরা হাসপাতালে গিয়ে মৃত ব্যক্তির পকেট থেকে তার ব্যক্তিগত মোবাইল ফোন উদ্ধার করে পরিবারকে খবর দেই। শুক্রবার দুপুর ১২টার দিকে মৃতের স্ত্রী,দুই ছেলেমেয়ে ও অন্যান্য স্বজন থানায় আসেন। ধারণা করছি ধারণা অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে তিনি মারা গেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com