আবারও গ্রাহকদের জন্য নতুন নোটিশ দিলো ইভ্যালি - বাংলা একাত্তরআবারও গ্রাহকদের জন্য নতুন নোটিশ দিলো ইভ্যালি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

আবারও গ্রাহকদের জন্য নতুন নোটিশ দিলো ইভ্যালি

আবারও গ্রাহকদের জন্য নতুন নোটিশ দিলো ইভ্যালি

ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশে সর্বাধিক পরিচিত ইভ্যালি বর্তমানে দুঃসময় পার করছে। পন্যের অর্ডার নিয়ে পন্য ডেলিভারি দিতে পারছে না গ্রাহকদের। আর এমন পরিস্থিতিতেই আবারও গ্রাহকদের জন্য ক্যাম্পেইন সংক্রান্ত জরুরি বার্তা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ইভ্যালির অফিসিয়াল ফেসবুক পেজে শনিবার রাত ১২টা ১৪ মিনিটের দিকে “T10 ক্যাম্পেইন সংক্রান্ত জরুরি নোটিশ” দেয় প্রতিষ্ঠানটি।

নোটিশে বলা হয়েছে, সম্মানিত গ্রাহক, নিত্য নতুন ক্যাম্পেইন এবং শপিংয়ে অনন্য এক্সপেরিয়েন্স নিয়ে আমরা আপনাদের পাশে আছি সবসময়। আপনাদের সুবিধামতো সময়ে শপিং করার স্বার্থে ৩ সেপ্টেম্বর ২০২১ এর T10 লাইভ থাকবে ০৪ সেপ্টেম্বর, শনিবার রাত ১০:০০ পর্যন্ত। এবং T10-এর অর্ডার কনফার্ম করা শুরু হবে ০৪ সেপ্টেম্বর, শনিবার দুপুর ১২:০০ থেকে। T10 ক্যাম্পেইনের মাধ্যমে মাত্র ১০% অগ্রিম মূল্য পরিশোধ করে ১০ দিনের মধ্যে পেয়ে যান আপনাদের কাঙ্ক্ষিত প্রোডাক্ট।

তবে অনেকেই আগের দেওয়া অর্ডার এখন পর্যন্ত না পেয়ে এই নোটিশ দেখে কমেন্টেসে বিরূপ মন্তব্য করছেন। কশেকজন পরামর্শ দেন নতুন ক্যাম্পেইন ঘোষণা না করে জনগণ যে প্রোডাক্ট পাবে তা দেওয়ার ব্যবস্থা করুন।

প্রসঙ্গত, ২০১৮ সালে যাত্রা শুরু হওয়া ইভ্যালি একটি বাংলাদেশ ভিত্তিক ইকমার্স প্লাটফর্ম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com