ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে গো’লাগু’লি, ৪ জ’ঙ্গি আ’টক - বাংলা একাত্তরময়মনসিংহে র‍্যাবের সঙ্গে গো’লাগু’লি, ৪ জ’ঙ্গি আ’টক - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে গো’লাগু’লি, ৪ জ’ঙ্গি আ’টক

ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে গো’লাগু’লি, ৪ জ’ঙ্গি আ’টক

ময়মনসিংহ সদর উপজে’লার খাগডহর এলাকা থেকে অ’স্ত্রসহ ৪ জ’ঙ্গিকে আ’টক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যা’ব-১৪ এর অধিনায়ক মো. রোকনুজ্জামান। জানা যায়, শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার পরে র‍্যা’ব-১৪ গো’পন সংবাদের ভিত্তিতে জ’ঙ্গিদের তৎপরতা ও অবস্থানের কথা জানতে পেরে খাগডহর এলাকায় অ’ভিযান শুরু করলে র‍্যা’বের উপস্থিতি টের পেয়ে জ’ঙ্গিরাও পাল্টা গু’লি ছুঁড়ে। পরে অ’ভিযানের এক পর্যায়ে ৪ জ’ঙ্গিকে আ’টক করে র‍্যা’ব।

শনিবার (৪ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে র‍্যা’ব-১৪ এর অধিনায়ক মো. রোকনুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান গণমাদ্যমকে এই খবর নিশ্চিত করেছেন। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান র‍্যা’ব কর্মকর্তারা।

খুলছে হাওরের প্রেসিডেন্ট রিসোর্ট

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি কিশোরগঞ্জের হাওর। দিগন্ত বিস্তৃত আকাশ, মেঘ এবং হাওরের জলরাশি যে কাউকে রোমাঞ্চিত করবে। প্রতি বছর পর্যটকরা মিঠামইন অষ্টগ্রাম ও ইটনা হাওরের সৌন্দর্য দেখতে আসেন। এবার হাওরের সৌন্দর্যের সঙ্গে দেখা মিলবে অভিজাত এক রিসোর্টের। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) রিসোর্টটি পর্যটকদের জন্য খুলে দেওয়া হচ্ছে।

মিঠামইন উপজেলার আগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে ৩০ একর জায়গায় গড়ে তোলা হয়েছে এই রিসোর্ট। রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাম দেওয়া হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট। রিসোর্টে ১০টি কটেজ রয়েছে। ৪০টি পরিবার একসঙ্গে থাকতে পারবেন।

স্থানীয় সূত্রে জানা যায়, এতদিন কিশোরগঞ্জ শহরে থেকেই হাওর ঘুরতে হতো ভ্রমণপিপাসুদের। দিনে গিয়ে আবার দিনে ফিরতে হতো। পর্যটকদের থাকার ব্যবস্থা ছিল না। এসব কথা মাথায় রেখে মিঠামইন উপজেলার আগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে ৩০ একর জায়গায় দ্বীপের মতো গড়ে তোলা হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট।

রিসোর্টটিতে রেস্টুরেন্ট, পার্টি সেন্টার ও শিশুদের জন্য খেলার জোন করা হয়েছে। ওপর থেকে হাওরের সৌন্দর্য উপভোগের জন্য বানানো হয়েছে ওয়াচ টাওয়ার। বিশাল আয়তনের পুকুরে রাখা হয়েছে বোট। বিভিন্ন প্রজাতির গাছপালা লাগানো হয়েছে রিসোর্টের চারপাশে। এসব কিছু নির্মাণ করা হয়েছে আট মাসে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com