স্বামীকে বেঁ’ধে রেখে নববধূকে গণধ’ র্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজন কা’রাগারে - বাংলা একাত্তরস্বামীকে বেঁ’ধে রেখে নববধূকে গণধ’ র্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজন কা’রাগারে - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

স্বামীকে বেঁ’ধে রেখে নববধূকে গণধ’ র্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজন কা’রাগারে

স্বামীকে বেঁ’ধে রেখে নববধূকে গণধ’ র্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজন কা’রাগারে

হবিগঞ্জের লাখাই উপজে’লার টিক্কা হাওরে স্বামীকে বেঁ’ধে রেখে নববধূকে দল বেঁ’ধে ধ”ণের ঘটনায় গ্রে’ফতার ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কা’রাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে তিনজনকে হবিগঞ্জের সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে হাজির করা হলে বিচারক সুলতান উদ্দিন প্রধান তাদের কা’রাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরা হলেন- উপজে’লার মুড়াকরি গ্রামের ইকবাল হোসেন ছোট্টু মিয়ার ছেলে উপজে’লা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সোলায়মান হোসেন রনি (২২), একই গ্রামের রুকু মিয়ার ছেলে শুভ মিয়া (১৯) ও ইব্রাহীম মিয়ার ছেলে মিঠু মিয়া (২৩)। হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আনিসুর রহমান বি’ষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ২৫ আগস্ট উপজে’লার মোড়াকরি গ্রামের এক যুবক তার নববধূকে নিয়ে টিক্কা হাওরে ঘুরতে যান। হাওরের মধ্যখানে যাওয়া মাত্রই একই গ্রামের মুছা মিয়ার নেতৃত্বে আট যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অ’স্ত্রের মুখে জি’ম্মি করে। পরে নির্জন স্থানে নিয়ে স্বামীকে বেঁ’ধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধ”ণ করে এবং ভিডিও ধারণ করে।

বি’ষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে হু’মকি দেয়। ঘটনার পর স্বামী-স্ত্রী ভ’য়ে বি’ষয়টি গো’পন রাখেন। গত বুধবার স্ত্রীর শা’রীরিক অবস্থার অ’বনতি ঘটলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন স্বামী।

ঘটনার পর সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হু’মকি দিয়ে নববধূর স্বামীর নিকট ৯ লাখ টাকা চাঁ’দা দাবি করেন আ’সামিরা। অবশেষে তিনি নিরুপায় হয়ে বৃহস্পতিবার হবিগঞ্জ নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল-২ এ মা’মলা করেন। মা’মলার প্রেক্ষিতে র‌্যা’ব ও পুলিশ যৌথ অ’ভিযান চা’লিয়ে তিনজনকে গ্রে’ফতার করে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, গ্রে’ফতার তিনজনকে আ’দালতের নির্দেশে কা’রাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে রনি ও মিঠুর পাঁচদিন করে রি’মান্ডের আবেদন করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com