অসুস্থ তোফায়েল আহমেদ, নেয়া হচ্ছে দিল্লি - বাংলা একাত্তরঅসুস্থ তোফায়েল আহমেদ, নেয়া হচ্ছে দিল্লি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

অসুস্থ তোফায়েল আহমেদ, নেয়া হচ্ছে দিল্লি

অসুস্থ তোফায়েল আহমেদ, নেয়া হচ্ছে দিল্লি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ শারীরিকভাবে অসুস্থ। শুক্রবার বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ভারতের রাজধানী দিল্লিতে ছেড়ে যায়।

তোফায়েল আহমেদের পারিবারিক একটি সূত্র জানায়, এর আগে তোফায়েল আহমেদের হাটে রিং বসানো হয়েছিল। সেটা চেকআপের জন্য তাকে দিল্লিতে নেয়া হচ্ছে। বৃহস্পতিবার থেকে তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন বলে সূত্রটি জানায়।

মনে হচ্ছে প্রিয় কেউ চলে গেছে: সিদ্ধার্থের মৃত্যুতে শবনম ফারিয়া
বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন ভারতের টিভি অনুষ্ঠান বিগবসের সিজন ১৩-এর বিজয়ী মডেল সিদ্ধার্থ শুক্লা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে ঘুমের মধ্যেই হার্টঅ্যাটাকে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের।

তবে সিদ্ধার্থের ভক্তরা সহ অভিনয় জগতের অনেকেই সিদ্ধার্থের এমন মৃত্যু মেনে মিতে পারেনি। আর তাদেরই একজন মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনেতার মৃত্যুর সংবাদ জানার পর নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী।

ফারিয়া লিখেছেন, সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের সবার জীবন অনেক খোলা, সবাই জানি কোন তারকা কী করছে, কোথায় যাচ্ছে! মাঝে মাঝে মনে হয় ওরা আমাদের কাছের কেউ, অনেক চেনা! তেমনি একজন তারকা সিদ্ধার্থ শুক্লা, আমি তার সিরিয়াল দেখিনি কিন্তু বিগ বস দেখে তার ব্যক্তিত্বের ফ্যান হয়ে গিয়েছিলাম। আজকে ঘুম থেকে উঠে শুনি মাত্র ৪০ বছর বয়সেই কার্ডিয়াক অ্যারেস্টে উনি মারা গেছে। খুবই অদ্ভুত অনুভূতি হচ্ছে! মনে হচ্ছে খুব কাছের, প্রিয় কেউ চলে গেছে!!!

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com