হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেফতার - বাংলা একাত্তরহাজী সেলিমের ছেলে ইরফান গ্রেফতার - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেফতার

হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেফতার

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর ও হত্যার হুমকি প্রদানের ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমকে গ্রেফতার করা হয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আজ (২৬ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, রবিবার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর কলাবাগান এলাকায় ইরফানের গাড়ি লেফটেন্যান্ট ওয়াসিমের মোটরসাইকেলকে ধাক্কা মারে। এসময় ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে কয়েকজন বলেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব।’ এরপরই তারা বের হয়ে ওয়াসিমকে মারধর করেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। পরবর্তীতে ওয়াসীমের স্ত্রী, স্থানীয় জনতা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় আজ সকালে লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি ‘মারধর ও হত্যাচেষ্টা মামলা’ দায়ের করেছেন। মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম (৩৭), তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ (৩৫), হাজি সেলিমের মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু (৪৫), গাড়িচালক মিজানুর রহমানসহ (৩০) অজ্ঞাতপরিচয়ের দু-তিনজনকে আসামি করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com