মনে হচ্ছে প্রিয় কেউ চলে গেছে: সিদ্ধার্থের মৃত্যুতে শবনম ফারিয়া - বাংলা একাত্তরমনে হচ্ছে প্রিয় কেউ চলে গেছে: সিদ্ধার্থের মৃত্যুতে শবনম ফারিয়া - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

মনে হচ্ছে প্রিয় কেউ চলে গেছে: সিদ্ধার্থের মৃত্যুতে শবনম ফারিয়া

মনে হচ্ছে প্রিয় কেউ চলে গেছে: সিদ্ধার্থের মৃত্যুতে শবনম ফারিয়া

বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন ভারতের টিভি অনুষ্ঠান বিগবসের সিজন ১৩-এর বিজয়ী মডেল সিদ্ধার্থ শুক্লা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে ঘুমের মধ্যেই হার্টঅ্যাটাকে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের।

তবে সিদ্ধার্থের ভক্তরা সহ অভিনয় জগতের অনেকেই সিদ্ধার্থের এমন মৃত্যু মেনে মিতে পারেনি। আর তাদেরই একজন মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনেতার মৃত্যুর সংবাদ জানার পর নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী।

ফারিয়া লিখেছেন, সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের সবার জীবন অনেক খোলা, সবাই জানি কোন তারকা কী করছে, কোথায় যাচ্ছে! মাঝে মাঝে মনে হয় ওরা আমাদের কাছের কেউ, অনেক চেনা! তেমনি একজন তারকা সিদ্ধার্থ শুক্লা, আমি তার সিরিয়াল দেখিনি কিন্তু বিগ বস দেখে তার ব্যক্তিত্বের ফ্যান হয়ে গিয়েছিলাম। আজকে ঘুম থেকে উঠে শুনি মাত্র ৪০ বছর বয়সেই কার্ডিয়াক অ্যারেস্টে উনি মারা গেছে। খুবই অদ্ভুত অনুভূতি হচ্ছে! মনে হচ্ছে খুব কাছের, প্রিয় কেউ চলে গেছে!!!

শবনম ফারিয়া আরও লিখেছেন, জীবন অনেক ছোট, আমরা শুধু শুধুই অন্যের জীবন নিয়ে আলোচনা, সমালোচনা করে আমাদের নিজেদের সময়টা নষ্ট করি। যাকে ছোট করছি, আসলে সে ছোট হচ্ছে না, আপনার জীবন থেকেই কিছু সময় ছোট হচ্ছে। অন্যের জীবনে কী হচ্ছে, কেন হচ্ছে না ভেবে, নিজেকে ডেভলাপ করার চেষ্টা করুন, তার সাথে যা হচ্ছে কাল যে আপনার সাথে হবে না, তার কোনো গ্যারান্টি নেই। পরকালে যার যার হিসাব সে সেই দেবে, কেউ কারো দায়িত্ব নিবে না। আপনার কী মনে হয়, আপনার একটা বাজে কমেন্ট কারো কিছু চেইন্জ করতে পারে??? কিন্তু বিশ্বাস করেন, একদিন আপনারই আপনার এই বাজে কমেন্ট এর হিসেব দিতে হবে। সবাইকে সব কিছুর হিসেব দিতে হয়। জীবন একটাই, সোশ্যাল মিডিয়াতে অন্য কে বুলি করে নষ্ট করার মতো বোকামি আর কিছুতে নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com