কিছু অপূর্ব ফ্যান মিথ্যা তথ্য ছড়াচ্ছে: অদিতি - বাংলা একাত্তরকিছু অপূর্ব ফ্যান মিথ্যা তথ্য ছড়াচ্ছে: অদিতি - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

কিছু অপূর্ব ফ্যান মিথ্যা তথ্য ছড়াচ্ছে: অদিতি

কিছু অপূর্ব ফ্যান মিথ্যা তথ্য ছড়াচ্ছে: অদিতি

অভিনেতা অপূর্বের বিয়ের খবরে শুভ কামনা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন অপূর্বের সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি। সাথে লিখেছেন, ‘চার বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেলো’।মানে অদিতির সঙ্গে সংসার চলাকালীন সময়েই এই মেয়ের সঙ্গে প্রেম ছিলো অপূর্বের।

অদিতি এই তথ্য প্রকাশ করা মাত্রই অপূর্বভক্তরা তেলেবেগুণে জলে উঠেছেন। অদিতি অপূর্বের সংসার করা অবস্থায় অপূর্বের বন্ধুর সাথে পরকীয় করেছেন অদিতি। এমন গুজব ছড়াচ্ছেন ফেসবুকের গ্রুপে গ্রুপে। এমন গুজবের প্রতিবাদ করতে এক প্রকার বাধ্য হয়েই গণমাধ্যমের কাছে ‍মুখ খুললেন অদিতি।

তিনি বলেন, ‘বিভিন্ন ফেসবুকে গ্রু এবং পেজে কিছু অপূর্ব ফ্যানরা মিথ্যা গুজব ছড়াচ্ছে। যেমন আমি পরকীয়া করেছি এবং আগে থেকেই প্ল্যান করে বিয়ে করেছি। এগুলো করে কোনো লাভ নাই। মিথ্যা কখনও সত্যি হয়ে যায় না। যদি এটা সত্যিই হতো তাহলে অপূর্ব পার্সোনালি সব ফ্যানদেরকে নিষেধ করতো না এই ধরনের গুজব ছড়াতে।’

‘গতমাসে অপূর্ব বিয়ে করবে আমাকে জানালে আমি তাকে শুভ কামনা দেই। নতুন করে সুন্দর জীবন করার রাইট অবশ্যই তার আছে। কিন্তু হঠাৎ করে এই পরিচিত পাত্রীর ছবি দেখে আমি বেশ অবাক হয়েছি। চার বছর প্রেমে সফল হলো।এটা দারুন ব্যাপার।’ স্ট্যাটাসের সূত্র ধরে যোগ করে বলেন অদিতি।

দিতি যাকে বিয়ে করেছেন তিনি কর্পোরেট অঙ্গনে চাকরি করেন। নাম মাহবুব পারভেজ। অদিতি বলেন, ২০২১ সালের জানুয়ারিতে সম্পূর্ণ পারিবারিকভাবে আমার বাবার বাড়িতে আমার কাবিন সম্পন্ন হয়। তার সাথে পরিচয় আমার অপূর্বের সাথে ডিভোর্সেরও এক বছর পর।

বিয়ে করেও গোপন রাখার কারণ জানতে চাইলে বলেন, দ্বিতীয় বিয়ে নিয়ে আমার হইচই করার মতো মন মানসিকতা ছিলো না। ঘটা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি বা নিউজ দেওয়াটা আমার কাছে খুবই অযাচিত মনে হয়েছে। কিন্তু অপূর্ব এবং যাদের জানার দরকার তাদের সবাইকে জানিয়েছি। সুতরাং লুকিয়ে বিয়ে করেছি কথাটা ঠিক নয়। এখন আমার প্রাইভেট জীবনটা একেবারে প্রাইভেট রাখার চেষ্টা করছি এবং করবো।

অপূর্ব-অদিতির ঘরে রয়েছে এক পূত্র সন্তান। সে এখন কার কাছে থাকে জানতে চাইলে অদিতি বলেন, আমাদের পূত্র আয়াশ আমার কাছেই থাকে। আলহামদুলিল্লাহ, ওকে আমার নতুন পরিবারের সবাই অত্যন্ত আদর করে এবং ভালোবাসে। আয়াশ ওর বাবার কাছে গিয়েও থাকে। ওর বাবাও অকে ভিষণ ভালোবাসে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com