হানিফ সংকেত থেকে ‘আনোয়ার সংক্ষেপ’ - বাংলা একাত্তরহানিফ সংকেত থেকে ‘আনোয়ার সংক্ষেপ’ - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

হানিফ সংকেত থেকে ‘আনোয়ার সংক্ষেপ’

হানিফ সংকেত থেকে ‘আনোয়ার সংক্ষেপ’

জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেতকে অনুকরণ করে আনোয়ার থেকে ‘আনোয়ার সংক্ষেপ’ বনে গেছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার এক যুবক।

সম্প্রতি ইব্রাহিম সুলতান নামের একটি ফেসবুক পেজ থেকে আনোয়ারের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় হানিফ সংকেতের অনুকরণে উপস্থাপন করছেন তিনি। যাকে সবাই এখন ‘আনোয়ার সংক্ষেপ’ নামেই চেনে।

খোঁজ নিয়ে জানা যায়, আনোয়ার ১৯৮৮ সালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে জন্মগ্রহণ করেন। স্থানীয় স্কুল ও কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শেষ করে সরকারি রাজেন্দ্র কলেজ থেকে ২০১৫ সালে ভূগোলে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি শেষ করেন। এরপর তিনি একটি কিন্ডারগার্টেন স্কুলে চাকরি নেন। কিন্তু মহামারি করোনাতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় তিনি প্রায় বেকার বসে আছেন। চার বছরের ছোট মেয়ে ও স্ত্রীকে নিয়ে তার ছোট সংসার।

আনোয়ার সংক্ষেপ হয়ে ওঠার বিষয়ে আনোয়ার বলেন, ছোটবেলা থেকেই ইত্যাদি অনুষ্ঠান ভালোবাসি এবং উপস্থাপক হানিফ সংকেতকে ভালোবাসি। তাকে অনুকরণ করে উপস্থাপনা শিখেছি। আমি হানিফ সংকেতের বাচনভঙ্গিকে অনুকরণ করে উপস্থাপনার চেষ্টা করি।

হানিফ সংকেতের মতো উপস্থাপনা করার কারণে সবাই আমাকে আনোয়ার সংক্ষেপ বলেই উপাধি দিয়েছে। এর আগেও এটিএন বাংলা, এনটিভির বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি। তবে তখন এতটা আলোচনায় আসেননি তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com