পরীমনিকে নেশা ছেড়ে ঘুরতে যাওয়ার দাওয়াত দিলেন সেফুদা

| আপডেট :  ২ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ

আবারো আলোচিত সমালোচিত অস্ট্রিয়া প্রবাসী সিফাত উল্লাহ ওরফে সেফুদা লাইভে এসেছেন। তিনি এবার অভিনেত্রী পরীমনিকে নেশা ছাড়ার পরামর্শ দিলেন। পরী জামিনে মুক্তি পাওয়ায় তিনি আনন্দ প্রকাশ করেন। ভিডিও বার্তায় পরীমনিকে নিয়ে বলেছেন অনেক কথা।

সিফাত উল্লাহ ওরফে সেফুদা বলেন, ‘আমার কলিজা ভেঙে দিয়েছ। আমার হার্টে অপারেশন হয়েছে। তার জন্য তুমি দায়ী। তোমার রূপ, তোমার গুণ, তোমার অভিনয়, তোমার কণ্ঠ আমাকে পাগল করে দিয়েছে। তোমাকে জেলে নিয়েছে তাই আমার মন ভেঙে গিয়েছিল। আমি খুশি হয়েছি তুমি জেল থেকে মুক্ত হয়েছ।’

সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে এই ভাইরাল ব্যক্তিত্ব আরও বলেন, ‘আমার অনুরোধ বর্তমানে তাকে ডিস্টার্ব করবেন না কেউ। তার এখন ঘুম দরকার। তার চিকিৎসা করা দরকার। আপনারা তাকে চিকিৎসা করতে সাহায্য করেন। আমি তার নানাকে বলবো তাকে কোনো হাসপাতালে অথবা বাসায় ডাক্তার এনে চিকিৎসা করতে।’

তিনি আরও বলেন, ‘তুমি পরী, তুমি নেশা ছেড়ে দাও। আমি অনেক আগেই নেশা করা ছেড়ে দিয়েছি। তুমিও ছেড়ে দাও। আর একটা বিষয় তোমাকে বলতে চাই তোমার আশপাশে যে লোকজন আছে তারা খারাপ। তাদের সঙ্গ ছেড়ে দাও তুমি।

সরকার যদি দেশের বাইরে যেতে অনুমতি দেয় তাহলে দেশের বাইরে ঘুরতে যেতে পারো বা আমার এখানে আসতে পারো তুমি ঘেরাঘুরি করতে।’ সেফুদা সামাজিক মাধ্যমে জনপ্রিয় ব্যক্তি। প্রায়ই তিনি নানা রকম বিষয় নিয়ে কথা বলতে লাইভে আসেন।