পরীমণিকে ছুঁতে পেরে আবেগাপ্লুত মুদি দোকানি জিল্লুর - বাংলা একাত্তরপরীমণিকে ছুঁতে পেরে আবেগাপ্লুত মুদি দোকানি জিল্লুর - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

পরীমণিকে ছুঁতে পেরে আবেগাপ্লুত মুদি দোকানি জিল্লুর

পরীমণিকে ছুঁতে পেরে আবেগাপ্লুত মুদি দোকানি জিল্লুর

বাংলাদেশের অন্যতম আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি। প্রায় ২৮ দিন কারাগারে থাকার পর আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কারাগার থেকে মুক্ত হন তিনি। এসময় কারাগার থেকে তাকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য। এছাড়াও কারাফটকে ভিড় জমিয়েছিলো উৎসুক অনেক জনতা।

আর এদেরই একজন মুদি দোকানি জিল্লুর রহমান। কাশিমপুর কারাগারের সামনেই তার মুদি দোকান। পরীকে সিনেমায় তিনি বহুবার দেখেছেন, কিন্তু সামনাসামনি দেখার সুযোগ আগে কখনো হয়নি। তাই পরীকে যেদিন কাশিমপুর কারাগারে নেয়া হয় সেদিন তাকে এক নজর দেখার চেষ্টা করেছিলেন জিল্লুর। তবে তখন সুযোগ মেলেনি। তার সেই সাধ পূরণ হলো আজ।

শুধু দেখা নয়, নায়িকার হাতে হাত মেলাতে পেরেছেন জিল্লুর রহমান। একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে জিল্লুর বরাতে বলা হয়েছে, তিনি পরীমণির ভক্ত। পরীমনি জেলখানায় আসার পর থেকেই আকাঙ্ক্ষা ছিল তাকে দেখেন। আর এত মানুষের মাঝে তাকে দেখতে পেরে মনে হয়েছে আকাশের চাঁদ হাতের কাছে পেয়েছেন। এমনকি শুধু দেখাই নয় কাছাকাছি গিয়ে তার সঙ্গে হাত মেলাতে পেরেছেন। আর এর জন্য তিনি নিজেকে ধন্য মনে করছেন।

প্রসঙ্গত, নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ ৩১ আগস্ট পরীমণির জামিন মঞ্জুর করেন। তবে সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com