কারাগারে মেহেদি-নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি? - বাংলা একাত্তরকারাগারে মেহেদি-নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি? - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

কারাগারে মেহেদি-নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি?

কারাগারে মেহেদি-নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি?

বিনোদন: মা’দক মা’মলায় দীর্ঘ ২৭ দিন কা’রাগারে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। আজ বুধবার সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষ। পরীকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্ম’দ জসিম উদ্দিন।

পরে সকাল সাড়ে ৯টার দিকে গাড়িতে পরীমনিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা। এ সময় সাদা গাড়ির সানরুফ খুলে উঁচু হয়ে দাঁড়িয়ে হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছা জানান উৎফুল্ল পরীমনি। তবে তিনি যখন হাত নেড়ে তার ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছিলেন, তখন তার আঙুলে নেইলপলিশ পরা ছিল। শুধু তাই নয়, মেহেদি দিয়ে তার হাতে লেখা ছিল- ‌‌‘ডোন্ট লাভ মি বিচ’।

অনেকের চোখ আ’টকে গেছে পরীমনির হাতের তালুতে আঁকা ওই লেখায়। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিলেন চিত্রনায়িকা? বি’ষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। তবে অনেকে আবার এমনও প্রশ্ন তুলেছেন কা’রাগারে মেহেদি ও নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি?

পিন্টু খান নামে একজন মন্তব্য করেছেন, ‘কা’রাগারে বিউটি পার্লার আছে?’। আর সাকিল মোল্লা নামে একজন লিখেছেন, ‘সদা হাস্যোজ্জ্বল পরীমনির জন্য শুভকামনা রইলো।’ এর আগে মঙ্গলবার দুপুরে পরীমনির জা’মিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অ’সুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমনির জা’মিন মঞ্জুর করেন। কিন্তু গতকাল তার জা’মিনের কাগজপত্র কা’রাগারে না পৌঁছায় মুক্তি দেয়নি কারা কর্তৃপক্ষ।

এদিন পরীমনির পক্ষে জা’মিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবীরা জা’মিনের বি’রোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আ’দালত জা’মিনের আদেশ দেন। উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অ’ভিযান চা’লিয়ে পরীমনি ও তার সহযোগীকে আ’টক করে র‍্যা’ব।

তার বাসা থেকে বিভিন্ন ধরনের মা’দকদ্রব্য জ’ব্দ করা হয় বলে জানানো হয়। আ’টকের পর তাদের নেওয়া হয় র‍্যা’ব সদর দপ্তরে। পরে র‍্যা’ব-১ বা’দী হয়ে মা’দক নিয়ন্ত্রণ আইনে পরীমনির বি’রুদ্ধে মা’মলা করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com