কারামুক্ত হলেন পরীমনি - বাংলা একাত্তরকারামুক্ত হলেন পরীমনি - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

কারামুক্ত হলেন পরীমনি

কারামুক্ত হলেন পরীমনি

র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়ার প্রায় ২৯ দিন পর অবশেষে কারামুক্ত হয়েছেন বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিন মুক্তি পান তিনি।

এর আগে, পরীমণিকে নিতে কারাফটকে উপস্থিত হন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য। সকাল সাড়ে ৮টার দিকে কাশিমপুর কারাগারে পৌঁছান তারা। তাদের সঙ্গে পরীমণির আইনজীবী প্যানেলের কয়েকজন সদস্যও রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে পরীমণির আইনজীবী প্যানেলের সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী জানান, পরীমণিকে নিতে তারা কাশিমপুর কারাগারের প্রধান ফটকে অপেক্ষা করছেন।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন।

এদিন পরীমণির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন। প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com