প্রতিরাতে কাঁদতেন ভাবনা - বাংলা একাত্তরপ্রতিরাতে কাঁদতেন ভাবনা - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

প্রতিরাতে কাঁদতেন ভাবনা

প্রতিরাতে কাঁদতেন ভাবনা

বর্তমান সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী ভাবনা। অল্প সময়েই এই অভিনেত্রী বেশ জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা অর্জন করেছেন। তবে ভাবনা দাবি করেছেন একটা সময়ে অত্যন্ত হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। এমনকি প্রতিরাতে কাঁদতেন।

ভাবনা বলেন, ‘আমি হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলাম। অভিনয়, কাজ, পারিপার্শ্বিক নানা বিষয় নিয়ে প্রতি রাতে কাঁদতাম। এই পৃথিবী যখন পাথর মারতে থাকে তখন আপনি বুঝতে পারবেন যে কিছু করার নেই! এখানে রোজ সবাই সবাইকে লাথি মারছে, ছোট করার চেষ্টা করছে, অস্বস্তিতে ফেলার চেষ্টা করছে।’

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মাধ্যমে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এভাবেই নিজের বিরূপ অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। তবে একইসাথে তিনি দাবি করেছেন এই হতাশা কাটিয়ে নতুন উদ্যমে কাজে মনযোগী হয়েছেন এই অভিনেত্রী। আর সেটি সম্ভব হয়েছে নাট‌্যনির্দেশক সৈয়দ জামিল আহমেদের কারণে।

এ প্রসঙ্গে ভাবনা লিখেছেন, ‘আমি অভিনয় প্রচন্ড ভালোবাসি। প্রতিদিন একজন ভালো অভিনেত্রী হতে চাই। কিন্তু আমি খুব মনমরা ছিলাম এবং প্রথমবার উপলদ্ধি করলাম আমার কোনো শক্তি নেই। তারপর সৈয়দ জামিল আহমেদের অভিনয় বিষয়ক কর্মশালায় নিজেকে যুক্ত করলাম। আমার জীবনের গৌরবময় ৭টি দিন পার করেছি। আমি নিজেকে আবার ফিরে পেয়েছি, আবার শক্তি পেয়েছি। এখন আমি জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয়টাই করে যেতে চাই। আজ থেকে আমি আমার জীবন, কাজ নিয়ে আরো বেশি আত্মবিশ্বাসী, মনোযোগী।’

তিনি আরও লিখেছেন, তিনি কখনো কোনো অ‌্যাক্টিং স্কুল, কর্মশালা, থিয়েটার ক্লাস থেকে শিক্ষা গ্রহণ করেননি। জামিল আহমেদ ই তার গুরু। তার প্রথম অভিনয়ের শিক্ষক।

ফেসবুকে সেই স্ট্যাটাসের সঙ্গে দুটি ছবিও পোস্ট করেছেন ভাবনা। একটি ছবিতে নন্দিত নাট‌্যনির্দেশক সৈয়দ জামিল আহমেদের সঙ্গে ক‌্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, ভাবনাকে নিয়ে জামিল আহমেদের লেখা মন্তব্য। পোস্টটিতে ভাবনাকে অভিনন্দন জানিয়েছেন নেটাগরিকরা।

প্রসঙ্গত, ছোট পর্দার আলোচিত অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ইতিমধ্যে বড় পর্দায়ও নাম লিখিয়েছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com