স্ত্রীর প’রকীয়া প্রেমিককে কু’পিয়ে হ’ ত্যা করে থানায় যুবক - বাংলা একাত্তরস্ত্রীর প’রকীয়া প্রেমিককে কু’পিয়ে হ’ ত্যা করে থানায় যুবক - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

স্ত্রীর প’রকীয়া প্রেমিককে কু’পিয়ে হ’ ত্যা করে থানায় যুবক

স্ত্রীর প’রকীয়া প্রেমিককে কু’পিয়ে হ’ ত্যা করে থানায় যুবক

মুন্সিগঞ্জের গজারিয়ায় স্ত্রীর প’রকীয়া প্রেমিককে প্রকাশ্যে কু’পিয়ে হ’’ত্যা করে থানায় এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন মো. আরিফ হোসেন (২৪) নামের এক যুবক। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে গজারিয়া উপজে’লার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে এ হ’’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় নি’হত মো. স্বপন মিয়া উপজে’লার টেঙ্গারচর ইউনিয়নের বি’ষদোন ভাটেরচর গ্রামের মৃ’ত হান্নান মিয়ার ছেলে। আ’টক আরিফ হোসেন ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামের মৃ’ত আবু মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, বিকেল ৪টার দিকে উপজে’লার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন স্বপন মিয়া। পথে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের উত্তর পাশে পেছন থেকে এসে চা’পাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আ’ঘাত করেন আরিফ। পরে স্বপন মিয়ার মৃ’ত্যু নিশ্চিত করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি। পুলিশ ঘটনাস্থলে এসে ম’রদেহ উ’দ্ধার করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইছ উদ্দিন জানান, নি’হত স্বপন মিয়ার সঙ্গে আরিফের স্ত্রীর প’রকীয়া সম্পর্ক ছিল। এর জের ধরে তিনি স্বপনকে কু’পিয়ে হ’’ত্যা করেন। পরে থানায় এসে আত্মসমর্পণ করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com