নাবালককে বিয়ে করে ধ’ র্ষ’ণের অ’ভিযোগে গ্রে’ফতার তরুণী - বাংলা একাত্তরনাবালককে বিয়ে করে ধ’ র্ষ’ণের অ’ভিযোগে গ্রে’ফতার তরুণী - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

নাবালককে বিয়ে করে ধ’ র্ষ’ণের অ’ভিযোগে গ্রে’ফতার তরুণী

নাবালককে বিয়ে করে ধ’ র্ষ’ণের অ’ভিযোগে গ্রে’ফতার তরুণী

প্রতীকী ছবি

ভারতের তামিলনাড়ুতে নাবালককে বিয়ে করে দিনের পর দিন ধ”ণের অ’ভিযোগে এক ত’রুণীকে গ্রে’ফতার করেছে পুলিশ। ১৭ বছর বয়সী ওই নাবালকের মায়ের অ’ভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রে’ফতার করে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, অ’ভিযুক্ত ত’রুণী তামিলনাড়ুর কোয়েম্বাটুর জে’লার বাসিন্দা। তিনি ওই শহরের একটি পেট্রল পাম্পে কাজ করতেন। সেখানে যাতায়াত ছিল সদ্য উচ্চমাধ্যমিক পাস করা ওই কি’শোরের। গত এক বছরে ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত বৃহস্পতিবার তারা পা’লিয়ে যান। পরবর্তীতে বিয়েও সেরে ফে’লেন।

জানা গেছে, শনিবার (২৮ আগস্ট) তারা কোয়েম্বাটুরে ফিরে আসেন। এরপর ঘর ভাড়া নিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। এর মধ্যেই ওই কি’শোরের মা পুলিশে অ’ভিযোগ দা’য়ের করেন।

অ’ভিযোগে তিনি বলেন, তার ছেলেকে ওই ত’রুণী ফুসলিয়ে পা’লিয়ে নিয়ে গেছেন। এরপর বিয়ের নাম করে ধ”ণও করেছেন। এরপরই পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সে’ক্সুয়াল অফেন্সেস) আইনে মা’মলা রুজু করে পুলিশ।

তবে বি’ষয়টি জানতে পেরে অ’ভিযুক্ত ত’রুণী ওই নাবালককে নিয়ে থানায় আত্মসমর্পণ করেন। এরপর পুলিশ ত’রুণীকে গ্রে’ফতার করে ঘটনার ত’দন্ত শুরু করেছে। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর স্থানীয়দের মাঝে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com