অবশেষে নায়িকাকে মুক্ত করলেন নায়ক - বাংলা একাত্তরঅবশেষে নায়িকাকে মুক্ত করলেন নায়ক - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

অবশেষে নায়িকাকে মুক্ত করলেন নায়ক

অবশেষে নায়িকাকে মুক্ত করলেন নায়ক

চিত্রনায়িকা পরীমনির মামলায় আদালতে তার পক্ষের আইনজীবীদের মধ্যে রয়েছেন ঢালিউডের একজন অভিনয়শিল্পী। তিনি আমান রেজা। অবশেষে এই নায়ক আইনি লড়াইয়ের মাধ্যমে চিত্রনায়িকা পরীমনিকে মুক্ত করলেন। আজ মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর ২টায় জামিন বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়েছে। শুনানি শেষে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

এদিন পরীমনির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ আরও অনেকে। আইনজীবী মুজিবুর রহমানের দলের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম অভিনয়শিল্পী ও আইনজীবী আমান রেজা।

আমান রেজা গণমাধ্যমকে বলেন, নায়ক তো নায়িকার পাশে দাঁড়াবেই। আমি শুধু পরীমনি নয়, চলচ্চিত্র জগতের অনেক পরিচালক ও অভিনয়শিল্পীদের মামলা পরিচালনা করেছি। আমি শুটিংয়ের ফাঁকে ফাঁকে আইন পেশাটাও পরিচালনা করে।

পরিচালক হাফিজ উদ্দিনের ‘সেই তুফান’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন আমান রেজা। প্রথম অভিনীত চলচ্চিত্র সেই তুফান হলেও মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি রেজা লতিফের ‘ভালোবাসার শেষ নেই’। ২০১৩ সাল পর্যন্ত প্রায় ২৯টি চলচ্চিত্রে অভিনয় করলেও মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা ১২টি।

আমান রেজা ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি ডিগ্রি অর্জন করেন। বাংলাদেশে ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে এলএলএম পড়ছেন। তার বাবা একজন ব্যবসায়ী। মা অবসরপ্রাপ্ত একজন জেলা জজ। ২০০৮ ফটোগ্রাফার এল কে লিটনের মাধ্যমে প্রযোজক গোলাম মোরশেদের সঙ্গে পরিচয় হয় আমান রেজার। তারপর থেকেই চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com