পর্নকাণ্ডে গ্রেফতার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন শিল্পা! - বাংলা একাত্তরপর্নকাণ্ডে গ্রেফতার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন শিল্পা! - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ অপরাহ্ন

পর্নকাণ্ডে গ্রেফতার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন শিল্পা!

পর্নকাণ্ডে গ্রেফতার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন শিল্পা!

জীবনে বড় সিদ্ধান্ত নিতে চলেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর থাকতে চাচ্ছেন না। সন্তানদের নিয়ে স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের মামলায় জড়ানোর পরই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

২০০৯ সালে রাজ কুন্দ্রারকে বিয়ে করেছিলেন শিল্পা। ২০১২ সালের ২১ মে মাসে তাদের প্রথম সন্তান বিহানের জন্ম হয়। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয়। দ্বিতীয়বার সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন শিল্পা। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই ছিলেন ‘বাজিগর’ নায়িকা।

কিন্তু চলতি বছরের ১৯ জুলাই সব হিসাব পাল্টে যায়। পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ। রাজের গ্রেফতারের কারণে শিল্পাকেও অনেক ঝামেলা পোহাতে হয়। মুখোমুখি হতে হয় অনেক সমালোচনার। তার ও রাজের বাড়িতে-অফিসে একাধিকবার তল্লাশি চালিয়েছেন তদন্ত কর্মকর্তারা। স্বামীর পর্নকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয় শিল্পাকেও।

সেই সময় ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’ থেকেও বিরতি নিতে হয়েছিল তাকে। যা বেশ কষ্ট দিয়েছে শিল্পাকে। অপমানিত বোধ করেছেন তিনি। শোনা যায়, বাড়িতে তল্লাশি চলাকালেই নাকি স্বামী রাজ কুন্দ্রার ওপর ক্ষোভ ঝেড়েছিলেন শিল্পা। তদন্ত কর্মকর্তাদের অভিনেত্রী জানিয়েছিলেন, স্বামীর এই কর্মকাণ্ডের বিষয়ে বিন্দুমাত্র জানতেন না তিনি।

বেশ কিছুদিন কারাগারে থাকার পর জামিনে ছাড়া পান রাজ। কিন্তু বলিউডে জোর গুঞ্জন, স্বামীর সঙ্গে আর থাকতে চান না শিল্পা। এমনকি, বিহান ও সমিশাকেও রাজের থেকে দূরে রাখতে চান অভিনেত্রী। সে কারণেই স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিতে চলেছেন শিল্পা। শিগগিরই হয়তো ডিভোর্সের দিকেও এগুবেন।

এই অভিনেত্রীর এক ঘনিষ্ট সূত্রের দাবি, যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে স্বামীর সম্পত্তির একটি টাকাও নেবেন না শিল্পা। নিজের আয়ে সন্তানদের মানুষ করবেন তিনি। এদিকে টুইটারে শিল্পা শেঠিকে দিদি বলে সম্বোধন করে ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন শার্লিন চোপড়া।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com